Risingbd Online Bangla News Portal

ঢাকা     মঙ্গলবার   ০৯ মার্চ ২০২১ ||  ফাল্গুন ২৪ ১৪২৭ ||  ২৪ রজব ১৪৪২

অনলাইন শপিং প্ল্যাটফর্ম সেলেক্সট্রা’র যাত্রা শুরু

লাইফস্টাইল ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২১:৩৬, ৬ জানুয়ারি ২০২১   আপডেট: ২১:৫৩, ৬ জানুয়ারি ২০২১
অনলাইন শপিং প্ল্যাটফর্ম সেলেক্সট্রা’র যাত্রা শুরু

দেশে গ্যাজেট নির্ভর (মোবাইল ও কনজ্যুমার ইলেকট্রনিক্স পণ্য) নতুন অনলাইন শপিং প্ল্যাটফর্ম ‘সেলেক্সট্রা শপ’র (www.salextra.com.bd) যাত্রা শুরু হয়েছে।

এক ভার্চুয়াল অনুষ্ঠানের মাধ্যমে নতুন এই অনলাইন শপিং প্ল্যাটফর্মটির উদ্বোধন করেন প্রতিষ্ঠানটির সহ-প্রতিষ্ঠাতা ও প্রধান নির্বাহী কর্মকর্তা চৌধুরী ফাহরিয়ার। এসময় উপস্থিত ছিলেন সেলেক্সট্রার সিনিয়র ম্যানেজার সুভাশিস রয়, হেড অব প্রোডাক্ট অ্যান্ড সার্ভিসেস সাইফুল ইসলাম। গ্রান্ড ওপেনিং অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন গায়ক অবন্তি সিঁথি এবং মেজবাহ বাপ্পী।

সেলেক্সট্রা শপ দেশব্যাপী অনলাইন শপিংয়ের সুবিধা দিচ্ছে। প্ল্যাটফর্মটিতে বিভিন্ন ক্যাটাগরির পণ্য যেমন কনজ্যুমার ইলেকট্রনিক্স, স্মার্ট ও ফিচার ফোন, বিভিন্ন ধরনের গ্যাজেটস, আইওটি ডিভাইস এবং বাসার স্মার্ট ডিভাইস পাওয়া যাচ্ছে। বিখ্যাত সব ব্র্যান্ডের পণ্য, প্রতিযোগিতামূলক বাজার দর, বিভিন্ন অফার/ডিসকাউন্ট, দেশব্যাপী দ্রুত সময়ের মধ্যে ডেলিভারি, সহজ উপায়ে মূল্য পরিশোধ এবং যত্নশীল কাস্টমার সার্ভিস নিশ্চিতের ঘোষণা দিয়েছে।

উদ্বোধনী অনুষ্ঠানে সেলেক্সট্রা শপের সহ-প্রতিষ্ঠাতা ও প্রধান নির্বাহী কর্মকর্তা চৌধুরী ফাহরিয়ার বলেন, ‘বর্তমানে অনলাইন ক্রেতারা পণ্য কিনে নানা ধরনের সমস্যার সম্মুখীন হচ্ছেন। আমরা ওইসব সমস্যা সমাধানে সবচেয়ে গুরুত্ব দেব, যেমন- অতিরিক্ত মূল্য রাখা, পণ্য সরবরাহে বিলম্ব হওয়া এবং নন-রেসপনসিভ গ্রাহক সেবার মতো সমস্যা দ্রুত সমাধানে কাজ করবো। এগুলোই মূলত কাস্টমারদের অসন্তুষ্ট করে এবং অনলাইন থেকে পণ্য ক্রয় করতে নিরুৎসাহিত করে। আমাদের প্রধান লক্ষ্য সঠিক উপায়ে একটা ই-কমার্স ইকোসিস্টেম গড়ে তোলা। যেখানে কাস্টমারদের ক্ষমতায়ন নিশ্চিত হবে এবং ব্র্যান্ডগুলো সহজেই কাস্টমারদের দোরগোড়ায় সেবা পৌঁছে দিতে পারবে।’

ঢাকা/ফিরোজ

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়