ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

আমারি ঢাকায় ভালোবাসার রকমারি আয়োজন

লাইফস্টাইল ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:২৭, ২৫ জানুয়ারি ২০২১  
আমারি ঢাকায় ভালোবাসার রকমারি আয়োজন

রাজধানীর বিলাসবহুল হোটেল ‘আমারি ঢাকা’ আগামী ১৪ ফেব্রুয়ারি বিশ্ব ভালোবাসা দিবস উপলক্ষে ভ্যালেন্টাইন ফুড, রুম, কেক ও স্পা প্যাকেজ চালু করেছে। ভালোবাসা দিবসে আমায় ফুড গ্যালারিতে থাকছে কাপল স্পেশাল ক্যান্ডেল লাইট ডিনার, যেখানে কাপলরা ইউরোপিয়ান ডিনারের সঙ্গে উপভোগ করতে পারবেন ওয়েলকাম ড্রিংক, ওয়েলকাম গিফট। বুফেট প্রাইজ জনপ্রতি ৪৫০০ টাকা নেট, সঙ্গে রয়েছে একটি কিনলে একটি ফ্রি অফার। 

লাভ বার্ডদের জন্য আরো থাকছে এক্সক্লুসিভ প্যাকেজ আমারির লেভেল ১৪-তে। শহরের মনোমুগ্ধকর ভিউ এর সঙ্গে উপভোগ করা যাবে ফাইভ কোর্স এর আকর্ষণীয় বিশেষ জাপানিস মেনু। এছাড়াও পুল সাইডে প্রথমবারের মতো থাকছে ৩ জন লাকি কাপলের জন্য বিশেষ পুল সাইড মেনু। এছাড়াও আমারির লেভেল ১৭-তে স্পা এর সঙ্গে বিশেষ এক ডাইনিং প্যাকেজ থাকছে, মাত্র ১ জন লাকি কাপল বিশেষ এই প্যাকেজ বুক করার সুবিধা পাবেন।

ভালোবাসা দিবসে প্রিয়জনকে উপহার হিসেবে দেওয়ার জন্য রয়েছে আমারি স্পেশাল কেক, ১২০ গ্রামের আকর্ষণীয় হার্ট কেক পাওয়া যাবে বিশেষ মোড়কে মাত্র ৫৫০++ টাকায়। 

কাপলরা স্পেশাল রুম প্যাকেজ উপভোগ করতে পারবেন ১০,৯৯৯ টাকায়। রুম অফারে রয়েছে কমপ্লিমেন্টারি ব্রেকফাস্ট ও ক্যান্ডেল লাইট বুফে ডিনার, স্পা-তে ৫০ শতাংশ ও খাবারের ডিসকাউন্ট, লেট চেকআউট এবং রুমে প্রিয়জনকে উপহার দেওয়ার জন্য বিশেষ লোভে কেক। বিস্তারিত জানতে যোগাযোগ: ০১৭৭৭৭৯৬৪৪৪, ০২৫৫০৫৯৬২০।

ঢাকা/ফিরোজ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়