Risingbd Online Bangla News Portal

ঢাকা     রোববার   ১৮ এপ্রিল ২০২১ ||  বৈশাখ ৫ ১৪২৮ ||  ০৫ রমজান ১৪৪২

‘সেবার মাধ্যমে মন জয়ই মায়ার লক্ষ্য’

নিউজ ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:৪২, ১৬ মার্চ ২০২১   আপডেট: ১৮:১৬, ১৬ মার্চ ২০২১
‘সেবার মাধ্যমে মন জয়ই মায়ার লক্ষ্য’

কোভিড পরিস্থিতিকে পেছনে ফেলে ধীরে ধীরে স্বাভাবিক হয়ে আসছে জনজীবন। প্রায় এক বছরের বন্দিদশার অস্বস্তি কাটিয়ে উঠতে দেশে বাড়ছে পর্যটক ও বিদেশি ব্যবসায়ীদের আনাগোনা। এমন পরিস্থিতিতে ঢাকায় গড়েছে উঠেছে এয়ারপোর্ট লাক্সারি লাইফ স্টাইল বুটিক হোটেল ‘বেস্ট ওয়েস্টার্ন প্লাস মায়া’। 

মঙ্গলবার (১৬ মার্চ) হোটেল কর্তৃপক্ষ জানিয়েছে, রাজধানীতে (নিকুঞ্জ-২) মায়া করপোরেশনের পরিচালনায় ৪.৫ তারকা হোটেলটি হযরত শাহজালাল বিমানবন্দর থেকে মাত্র ৫ মিনিটের দুরত্বে। গ্রাহকদের সেবার মন জয় করাই এই হোটেলের প্রধান উদ্দেশ্য। 

হোটেল কর্মকর্তারা জানিয়েছেন, চার ক্যাটাগরির ৪১টি লাক্সারি রুমে থাকছে আন্তর্জাতিক মানের সবধরনের সুযোগ সুবিধা।  স্পা, জিম, সুইমিংপুল, ব্যানকুয়েট, কফিশপসহ বেস্ট ওয়েস্টার্ন প্লাস মায়াতে রয়েছে দুটি রেস্টুরেন্ট। লবিতে রয়েছে কফিশপ মেডিসন ক্যাফে। এখানে চা, কফির সঙ্গে রয়েছে পেস্ট্রি ও বেকারি। এছাড়া প্রতি মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৬টা থেকে রাত সাড়ে ১০টা পর্যন্ত মাত্র ৭৭৭ টাকায় পাওয়া যাচ্ছে ট্রিপল বার্গার। 

‘দ্য কোভ’ অল ডে ডাইনিং পাওয়া যাচ্ছে ইন্টারন্যাশনাল খাবার।  এছাড়া প্রতি শুক্রবার মাত্র ১৭৫৫ টাকায় বুফে ব্রেকফাস্ট আর ২৯৫৫ টাকায় পাওয়া যাচ্ছে ডিনার, একজনের সঙ্গে একজন ফ্রি। 

বেস্ট ওয়ের্টান প্লাস মায়া দেশের একমাত্র তারকা হোটেল, যার রুফটপ রেস্টুরেন্ট রানওয়ে’তে বসে বিমান উঠা-নামার দৃশ্য উপভোগ করা যায়। এছাড়া ব্যানকুয়েট ‘লফটে’ রয়েছে সভা, সেমিনার, ডে লং প্রোগাম, বার্থডে আয়োজনের সুব্যবস্থা তো আছেই।  অত্যাধুনিক অগ্নি-নির্বাপক ব্যবস্থাসহ কার-পাকিং এবং সর্বাক্ষনিক নিরাপত্তার জন্য রয়েছে নিজেস্ব নিরাপত্তা কর্মী।  বিস্তারিত জানতে ভিজিট করুন  www.bwplusmaya.com ।

ঢাকা/সাইফ

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়