Risingbd Online Bangla News Portal

ঢাকা     সোমবার   ২৬ জুলাই ২০২১ ||  শ্রাবণ ১১ ১৪২৮ ||  ১৩ জিলহজ ১৪৪২

৪০ দিনের মধ্যে বাইক ডেলিভারি দিচ্ছে আনন্দের বাজার

লাইফস্টাইল ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:১০, ৩ জুন ২০২১   আপডেট: ১৭:১২, ৩ জুন ২০২১
৪০ দিনের মধ্যে বাইক ডেলিভারি দিচ্ছে আনন্দের বাজার

দেশে নতুন ই-কমার্স প্ল্যাটফর্ম ‘আনন্দের বাজার’। সম্প্রতি এই অনলাইন প্রতিষ্ঠানটি সবচেয়ে দ্রুত মোটরবাইক ডেলিভারি দিয়ে ই-কমার্স সেক্টরে রেকর্ড গড়ে। আর তা নজর কাড়ে দেশের সকল অঞ্চলের মানুষের। আনন্দের বাজার-এর প্রতিশ্রুতি ছিল তারা ৪০ দিনের মধ্যেই মোটরবাইক ডেলিভারি করবে। তারই ধারাবাহিকতায় গত ৩১ মে আনন্দের বাজার ‘ইদ আনন্দের ঝড়’ ক্যাম্পেইনের ২য় দফায় ২৮ দিনে মোটরবাইক ডেলিভারি সম্পন্ন করে। প্রতিশ্রুতি অনুযায়ী ৪০ দিনের কম সময়ে মোটরবাইকের চাবি গ্রাহকদের হাতে তুলে দিতে সক্ষম হয়েছে ই-কমার্স প্ল্যাটফর্মটি।   

সম্প্রতি ঢাকার তিনটি স্বনামধন্য মোটরবাইক শো-রুম থেকে গ্রাহকদের হাতে তুলে দেওয়া হয় কাঙ্ক্ষিত মোটরবাইক। মোটরবাইক ডেলিভারি অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আনন্দের বাজার-এর ম্যানেজিং ডিরেক্টর এবং সিইও এ এইচ খন্দকার (মিঠু) এবং হেড অব মার্কেটিং আতিক রহমান। 

বাইক ডেলিভারি অনুষ্ঠানে আনন্দের বাজার-এর ম্যানেজিং ডিরেক্টর ও সিইও এ এইচ খন্দকার (মিঠু) বলেন, আনন্দের বাজার সব সময় প্রতিশ্রুতি রক্ষা করতে বদ্ধপরিকর। ‘ইদ আনন্দের ঝড়’ ক্যাম্পেইনে আমাদের প্রতিশ্রুতি ছিল ৪০ দিনের মধ্যেই আমরা সকল মোটরবাইক ডেলিভারি করব। আমরা আমাদের কথা রাখতে পেরেছি এবং ৪০ দিনের পূর্বেই বাইক ডেলিভারি করতে সফল হয়েছি। তিনি আরো বলেন, গ্রাহকের কাছে আস্থার আরেকটি নাম হচ্ছে ‘আনন্দের বাজার’।  

প্রতিষ্ঠানটির হেড অব মার্কেটিং আতিক রহমান বলেন, ‘ইদ আনন্দের ঝড়’ ক্যাম্পেইনের সকল অর্ডারকৃত বাইকের ডেলিভারির তারিখ প্রকাশ করা হয়েছে এবং সকল বাইক ৪০ দিনের মধ্যেই ডেলিভারি হবে। তাছাড়া বর্তমানে চলমান ক্যাম্পেইনের সকল বাইক ৪০ দিনের মধ্যেই ডেলিভারি করার আশ্বাস দিয়েছেন তিনি।

ঢাকা/ফিরোজ

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়