ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

গুণগতমান ঠিক রেখে সুনামের সঙ্গে কাজ করছি: রোজা

লাইফস্টাইল ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:৪৫, ২ নভেম্বর ২০২১   আপডেট: ১০:৪৯, ৩ নভেম্বর ২০২১
গুণগতমান ঠিক রেখে সুনামের সঙ্গে কাজ করছি: রোজা

১৫ বছর আগে নিজ উদ্যোগে সায়মা রোজা টাঙ্গাইলে প্রতিষ্ঠা করেন ‘রোজা’স বিউটি সেলুন’। এরপর ২০১২ সালে ঢাকার মোহাম্মদপুরে ‘রোজা’স মেকওভার’ নামে নতুন একটি শাখা চালু করেন। সেই শাখার সাফল্যের পর গত বছরের ১ নভেম্বর ধানমন্ডিতে একই নামে নতুন আরেকটি শাখা উদ্বোধন করেন।

উদ্বোধনী অনুষ্ঠানে শোবিজ অঙ্গনের অনেকে উপস্থিত ছিলেন। স্বল্প সময়ের মধ্যে একটি বিশ্বস্ত পরিসেবা খাত হয়ে উঠেছে প্রতিষ্ঠানটি। দেশের অনেক নামি-দামি মডেল-অভিনেত্রীরা এখান থেকে পরিসেবা নিয়ে থাকেন। সাফল্যের সঙ্গে এক বছর অতিবাহিত হওয়ায়  আনন্দিত প্রতিষ্ঠানটির কর্ণধার সায়মা রোজা।

সায়মা রোজা বলেন, ‘আমার দীর্ঘ ক্যারিয়ারে সবসময় কাস্টমারকে প্রাধান‌্য দিয়েছি। কোয়ালিটি ঠিক রেখে এ পর্যন্ত এসেছি। শোবিজের অনেক মডেল, শিল্পী নিয়মিত আমার সেলুন, পার্লারে আসেন। কোয়ালিটি মেইনটেইন করার কারণে সুনামের সঙ্গেই কাজ করতে পারছি। এখানে যারা এসেছেন তাদের সবাই বেশ সন্তুষ্ট। আমি সবসময় সততা ও নিষ্ঠার সঙ্গে কাজ পরিচালনা করে আসছি, আমার কর্মীদেরও সবসময় উৎফুল্ল রাখার চেষ্টা করি যেন তারা তাদের কাজে কোনো ত্রুটি না রাখেন।’

করোনা সংকটের সময়ের কথা স্মরণ করে সায়মা বলেন, ‘টাঙ্গাইলের পর মোহাম্মদপুর এবং গত বছরে ধানমন্ডিতে নতুন শাখা খুলি। গত বছর করোনার প্রকোপে অনেকে কাজহীন হয়ে পড়েন, তাদের অনেককে আমার এখানে কর্মসংস্থানের ব্যবস্থা করেছি। আমার প্রতিষ্ঠানে সব মিলিয়ে ২০ জনের মতো কর্মী রয়েছেন। করোনার সময়ে সবাই যেখানে ভরসা হারাচ্ছিল সেখানে আমি ঝুঁকি নিয়েছি, অনেক প্রতিকূলতা সামলেছি তারপরও কাজ করেছি।’

সায়মা রোজা একজন উদ্যোক্তা এবং রূপ বিশেষজ্ঞ। দীর্ঘ ১৫ বছর ধরে মেকওভার করে আসছেন তিনি। এই সেক্টরে কাজ শুরু করার আগে কিছু বিদেশি এবং ঘরোয়া প্রশিক্ষণ নিয়েছিলেন। মেকওভারের উপর বিশেষ প্রশিক্ষণও নিয়েছেন তিনি।

২০১৯ সালে দিল্লির শীর্ষ আয়োজক সংস্থা সাসা মিডিয়া প্রা. লিমিটেড কর্তৃক এশিয়ার সেরা উদীয়মান মেকওভার হিসেবে ‘মিলেনিয়াম ব্রিলিয়েন্স অ্যাওয়ার্ড’ লাভ করেন সায়মা রোজা। বলিউডের জনপ্রিয় অভিনেত্রী কঙ্গনা রানাউতের হাত থেকে ‘ইন্টারন্যাশনাল ফেম অ্যাওয়ার্ড ২০১৯’ সম্মাননা গ্রহণ করেন সায়মা।

ঢাকা/শান্ত

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়