ঢাকা     বুধবার   ১৮ মে ২০২২ ||  জ্যৈষ্ঠ ৪ ১৪২৯ ||  ১৬ শাওয়াল ১৪৪৩

পোশাকে বসন্ত উৎসব নিয়ে এসেছে রঙ বাংলাদেশ

জ্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২১:৩৫, ২৪ জানুয়ারি ২০২২   আপডেট: ১৫:৩৮, ২৫ জানুয়ারি ২০২২
পোশাকে বসন্ত উৎসব নিয়ে এসেছে রঙ বাংলাদেশ

বসন্ত, পহেলা ফাল্গুন। বাঙালি মুখিয়ে থাকে অন্যরকম ভালোলাগায় দিনটি উদযাপনের প্রতীক্ষায়। আর এমন দিনটি তো আসলে উৎসবে মেতে ওঠার। এজন্য বাংলাদেশের শীর্ষ ফ্যাশন হাউজ ‘রঙ বাংলাদেশ’ পয়লা ফাল্গুন উপলক্ষে নিয়ে এসেছে পোশাকের বিশেষ কালেকশন।

ভিন্টেজ রোজ, ফ্লোরিশ অরনামেন্টেশন আর অলংকারের নকশার থিমে সাজানো নান্দনিক এবারের বসন্ত পোশাকের কালেকশনে রয়েছে মনকাড়া সব উজ্জ্বল রঙ। সাদা, হলুদ, গোল্ডেন হলুদ, মেজেন্টা, লাল, ব্রাউন, ক্রীম, নীল ও মেরুন। আর সহকারি রঙ কমলা, অ্যাশ, অলিভ ও পেস্ট।

সুতি, লিলেন, হাফসিল্ক, সেমি পিওর জর্জেট, নেট কাপড়ে পোশাকের নকশাকে ফুটিয়ে তোলা হয়েছে নানা ভ্যালু অ্যাডেড মিডিয়ার ব্যবহারে। এর মধ্যে রয়েছে স্ক্রিন প্রিন্ট, ব্লক প্রিন্ট, এম্ব্রয়ডারি, হাতের কাজ কারচুপি, কাটিং-সুইং ইত্যাদি।

ট্র্যাডিশানাল পোশাকের পাশাপাশি ওয়েস্টার্ন পোশাকও এই সংগ্রহের বিশেষ আকর্ষণ। রয়েছে শাড়ি, শার্ট, থ্রিপিস, সিঙ্গেল কামিজ, টপস, রেডি ব্লাউজ, সিঙ্গেল ওড়না, আনস্টিচড থ্রি-পিস, পাঞ্জাবি, শার্ট, টি-শার্ট। বাচ্চাদের শাড়ি, পাঞ্জাবি, শার্ট, টি-শার্ট, ফ্রেক, বি‌ভিন্ন ড্রেস। রয়েছে কাপল ও ফ্যামিলি ড্রেস। এছাড়া আরো রয়েছে জুয়েলারি ও নানা ডিজাইনের মগ।

রঙ বাংলাদেশের সাব ব্র্যান্ড ওয়েস্ট রঙ আর রঙ জুনিয়র এর পোশাকেও রয়েছে বসন্তের আমেজ। বসন্তের পোশাক রঙ বাংলাদেশের সবগুলো শোরুম ছাড়াও, ঘরে বসে অনলাইনে (www.rang-bd.com, www.facebook.com/rangbangladesh) কেনার সুযোগ রয়েছে। এক্ষেত্রে রয়েছে ক্যাশ অন ডেলিভারির সুবিধা।

ঢাকা/মেয়া/ফিরোজ

সর্বশেষ

পাঠকপ্রিয়