ঢাকা     শুক্রবার   ২৬ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১৩ ১৪৩১

রঙ বাংলাদেশের ঈদ কালেকশন

লাইফস্টাইল ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:০৬, ২৮ এপ্রিল ২০২২  
রঙ বাংলাদেশের ঈদ কালেকশন

ঈদ এসে গেল বলে। বছরের সবচেয়ে বড় উৎসবকে তো আর হেলাফেলা করে উদযাপন করা চলে না। তাই দেশের শীর্ষসারির ফ্যাশন হাউজ রঙ বাংলাদেশ প্রস্তুতি নিয়েছে ব্যাপক।

প্রতিবারের মতো এবারও থিমনির্ভর কালেকশন তৈরি করেছে প্রতিষ্ঠানটি। অরিয়েন্টাল রাগ ও ট্রাক আর্ট থিমে তৈরি হয়েছে এবারের উৎসব সংগ্রহের নকশা উপাদান। পোশাক নকশায় গুরুত্ব পেয়েছে বাংলাদেশের সংস্কৃতি এবং ধর্মীয় আবহ। পাশাপাশি সময়, প্রকৃতি, আবহাওয়া আর আন্তর্জাতিক ট্রেন্ডও।

এবারের ঈদ কালেকশন তৈরি করা হয়েছে আরামদায়ক কাপড়ে। ডিজাইনে বিভিন্ন ধরনের কটন, লিনেন, হাফসিল্ক, জর্জেট, নেট, মসলিন, বলাকা সিল্ক, এন্ডি সিল্ক কাপড় দিয়ে পোশাকগুলো করা হয়েছে। মূল রং হিসেবে বেছে নেওয়া হয়েছে কফি, মেরুন, মেজেন্টা, কালো, ব্লু, স্কাই ব্লু, সবুজ, ব্রাউন আর সাদা। সহকারী রং হিসেবে আছে পেস্ট, স্ক্রিম, সি-গ্রীন, গ্রীন, অলিভ, পিচ, মফ ও পার্পল। 

কেবল বড়দের নয়, ঈদে ছোটদের পোশাককে সমান গুরুত্ব দিয়ে তৈরি করা হয়েছে বাচ্চাদের আকর্ষণীয় পোশাক। রয়েছে পরিবারের সবার জন্যে একই ধরনের ম্যাচিং পোশাক। সুতরাং এবার বাবা-মা, মা-মেয়ে, বাবা-ছেলে এমনকি পরিবারের সবাই একই থিমের পোশাক পড়ে উদযাপন করতে পারবে এবারের ঈদ উৎসব।

পোশাকের নকশাকে ফুটিয়ে তোলা হয়েছে নানা ভ্যালু অ্যাডেড মিডিয়ার ব্যবহারে। এর মধ্যে রয়েছে স্ক্রীন প্রিন্ট, ব্লক প্রিন্ট, হাতের কাজ, এমব্রডারি, কারচুপি ও কাটিং এন্ড সুইং।

মহামারি পরবর্তী প্রতিকূল পরিস্থিতি বিবেচনা করে পোশাকের মূল্যও রাখা হয়েছে ক্রয়সাধ্যের মধ্যে। রয়েছে আপনজনকে উপহার দিতে ১৫% ছাড়ে ঈদি গিফট ভাউচার। এছাড়াও ঈদ বাজেটের সুবিধার্তে সবার জন্যে রয়েছে আরও সাশ্রয়ী নানান ধরনের অফার। 

ঈদ কালেকশনে মেয়েদের পোশাকের ক্ষেত্রে রয়েছে শাড়ি, থ্রি-পিস, সিঙ্গেল কামিজ, কুর্তি, টিউনিক, ওড়না, রেডি ব্লাউজ, ব্লাউজ পিস, ইনস্টিচড থ্রি-পিস। ছেলেদের পোশাকের ক্ষেত্রে পাঞ্জাবি, পায়জামা, কাতুয়া, শার্ট, টি-শার্ট, টুপি, উত্তরীয়। বাচ্চাকের পোশাকের ক্ষেত্রে শাড়ি, থ্রি-পিস, সিঙ্গেল কামিজ, ফ্রক, স্কার্ট টপস, পাঞ্জাবি, শার্ট, টি-শার্ট। এছাড়াও রয়েছে কাপল ও ফ্যামিলি ড্রেস।

আরো রয়েছে জুয়েলারি, মেয়েদের ব্যাগ, পার্স, লেডিস জুতা, মানিব্যাগ, বেডকাভার, পিলোকাভার, টেবিল ম্যাট, ফ্লোর ম্যাট, শোপিস। উপহার সামগ্রী হিসেবে রয়েছে নানা ডিজাইনের মগ।

ঈদ পোশাক রঙ বাংলাদেশের সকল শোরুমে পাওয়া যাবে। এছাড়া ঘরে বসে অনলাইনেও (www.rang-bd.com, www.facebook.com/rangbangladesh) কেনা যাবে। এক্ষেত্রে রয়েছে পণ্য হাতে পেয়ে মূল্য পরিশোধ সুবিধা।

/ফিরোজ/

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়