ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

স্কিন হেলথ সুনিশ্চিত করতে, সিয়োডিল এগিয়ে যাচ্ছে বিশ্বজুড়ে

লাইফস্টাইল ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:৫৬, ১৩ অক্টোবর ২০২২   আপডেট: ১১:২৭, ১৫ অক্টোবর ২০২২
স্কিন হেলথ সুনিশ্চিত করতে, সিয়োডিল এগিয়ে যাচ্ছে বিশ্বজুড়ে

ত্বকের সুরক্ষায় বিশ্বজুড়ে দারুণ জনপ্রিয় মেডিকেটেড স্কিন কেয়ার ব্র্যান্ড সিয়োডিল। ত্বক বিশেষজ্ঞদের দ্বারা ফরমুলেটেড এই ব্র্যান্ড সমাধান করছে ত্বকের শুষ্কতা, ত্বকে বয়সের ছাপ, ব্রণসহ ত্বকের যাবতীয় সমস্যা। এমনকি চুল পড়া রোধের পাশাপাশি চুলের বৃদ্ধির জন্যও দারুণ কার্যকর এই ব্র্যান্ড।

আমাদের বাহ্যিক সৌন্দর্যের প্রধান শর্ত হচ্ছে, সুস্থ ও সুন্দর ত্বক। তাই সবার আগে ত্বকের সুস্থতা নিশ্চিত করা জরুরি। এ লক্ষ্যে সিয়োডিল ব্র্যান্ড তাদের প্রোডাক্ট লাইনআপ এমনভাবে সাজিয়েছে যাতে করে ভোক্তা তার প্রয়োজনীয় পণ্যটি বেছে নিতে পারেন সহজেই। অ্যান্টি-এজিং, অ্যান্টি-অ্যাকনি, ময়েশ্চারাইজিং, ব্রাইটেনিং লাইনসহ আরও আছে এক্সফোলিয়েটর টোনার এবং বায়োটিন থিকেনিং শ্যাম্পু।

ভিটামিন সি, গ্লাইকোলিক অ্যাসিড, স্যালিসাইলিক অ্যাসিড, নায়াসিনামাইড এবং সোডিয়াম হায়ালুরোনেট এর মতো দারুণ সব কার্যকর উপাদানে সমৃদ্ধ সিয়োডিল এর প্রতিটি লাইনআপ। ভিটামিন সি একটি প্রাকৃতিক অ্যান্টিঅক্সিডেন্ট, যা ত্বককে ডিটক্সিফাই করতে সাহায্য করে। এটি ব্রণের দাগ এবং হাইপারপিগমেন্টেশন দূর করে ত্বকের উজ্জ্বলতা নিশ্চিত করে।

সেইসঙ্গে গ্লাইকোলিক অ্যাসিড এবং স্যালিসাইলিক অ্যাসিড ব্রণ চিকিৎসার জন্য সুপরিচিত। গ্লাইকোলিক অ্যাসিড ত্বকে গভীরভাবে প্রবেশ করে কোলাজেনের উৎপাদন বাড়ায় এবং স্যালিসাইলিক অ্যাসিড ত্বকের মৃত কোষ পরিষ্কার করে।

এ ছাড়া নায়াসিনামাইড ত্বকের লেয়ারের সুরক্ষার জন্য গুরুত্বপূর্ণ উপাদান সিরামাইড এবং ইলাস্টিন তৈরিতে সহায়তা করে। সিয়োডিলে আরও আছে সোডিয়াম হায়ালুরোনেটের মতো প্রাকৃতিক হিউমেক্ট্যান্ট যা ত্বকের রিংকেল কমায় এবং নমনীয়তা বাড়ায়। রেটিনল কোলাজেন ভাঙন থেকে ত্বককে সুরক্ষিত রাখে। এটি ত্বকের গভীরে প্রবেশ করে, কোষকে পুনরুজ্জীবিত করতে সাহায্য করে। অর্থাৎ নতুন কোষ জন্মাতে ও ত্বকের টান টান ভাব ধরে রাখতে সহায়ক ভূমিকা পালন করে। 

ত্বকের জন্য নিরাপদ ও কার্যকরী উপাদান বেছে নিয়ে অত্যাধুনিক প্রযুক্তির মাধ্যমে উৎপাদিত হয়েছে সিয়োডিল ব্র্যান্ডের প্রতিটি পণ্য। বৈশ্বিক আবহাওয়ার উপযোগী করে তৈরি এসব পণ্য পাওয়া যাচ্ছে আমেরিকার বাজারে, সেইসঙ্গে চলছে বিশ্ববাজারে পণ্য সরবরাহের উদ্যোগ। উল্লেখ্য, সিয়োডিল গ্রনবার্গ ল্যাবরেটরিজ এলএলসি, ইউএসএ ও রিমার্ক এলএলসি, ইউএসএ’র যৌথ প্রয়াস। পণ্যের গুণগতমান বজায় রাখতে উৎপাদন থেকে প্যাকেজিংয়ে নেয়া হয়েছে বাড়তি যত্ন ও সতর্কতা।

প্রখ্যাত ডার্মাটোলজিস্ট প্রাভা হেলথের পরামর্শক ও উজ্জ্বলার স্কিন ফ্যাকাল্টি ড. শারমিনা হক বলেন, ‘সিয়োডিল ব্র্যান্ডের পণ্যগুলো সব ধরনের ত্বকের উপযোগী করে তৈরি। সিয়োডিলের স্কিন ক্যালকুলেটর ও স্কিন অ্যানালাইজার ত্বকের ধরন নির্ধারণে দারুণ কার্যকর। যার মাধ্যমে যে কেউ নিজেই নিজের ত্বকের ধরন সম্পর্কে জেনে, সমস্যা সমাধানে সঠিক সিদ্ধান্ত নিতে পারবে।’

বিশ্বজুড়ে সিয়োডিলের সফল যাত্রার প্রত্যাশাকে সামনে রেখে রিমার্ক এইচ বি লিমিটেডের এক্সিকিউটিভ ডিরেক্টর অ্যান্ড হেড অব বিজনেস এস এম শাহরিয়ার আরিফিন বলেন, ‘বিশ্বজুড়ে ভোক্তাদের কথা মাথায় রেখে সিয়োডিল ব্র্যান্ডের প্রতিটি পণ্যের ফর্মুলেশন নিয়ে রিসার্চ করা হয়েছে গভীরভাবে। তাই সবার মতো বাংলাদেশি ভোক্তারাও এই ব্র্যান্ডের মাধ্যমে উপকৃত হবেন। এই ব্র্যান্ড সবাইকে নিজের ত্বককে ভালোবাসতে সাহায্য করবে। তাই বিশ্ববাজারে এই ব্র্যান্ডের গৌরবময় যাত্রা নিয়ে আমার কোনো সন্দেহ নেই’।

/ফিরোজ/

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়