ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

আমেরিকান পণ্য এখন ফ্লোরমার শোরুমে

লাইফস্টাইল ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:৩২, ১৭ অক্টোবর ২০২২   আপডেট: ১৮:১৬, ১৭ অক্টোবর ২০২২
আমেরিকান পণ্য এখন ফ্লোরমার শোরুমে

এখন থেকে রাজধানীর ব্র্যান্ড শপ ফ্লোরমার শোরুমে পাওয়া যাবে আমেরিকান ব্র্যান্ড নিওর, সিয়োডিল, ব্লেজ ও স্কিন এবং হারলেন-এর পণ্য। ঢাকায় ফ্লোরমারের ১১টি আউটলেটে এসব পণ্য বিক্রির আনুষ্ঠানিক ঘোষণা দেয়া হয় গতকাল শনিবার।

এ উপলক্ষ্যে একটি চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানের আয়োজন করা হয়। ঢাকায় রিমার্ক এইচ বি লিমিটেডের বোর্ডরুমে আয়োজিত চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে নিওরের হেড অব সেলস মিজানুর রহমান এবং ফ্লোরমারের হেড অব সেলস অ্যান্ড অপারেশন্স আবদুল্লাহ আল মামুন চুক্তিতে স্বাক্ষর করেন।

এ ছাড়াও একই সঙ্গে ই-কমার্স সাইট লাভিট ডটকমেও (luvit.com.bd) পাওয়া যাবে নিওর, সিয়োডিল, ব্লেজ ও স্কিন এবং হারলেন ব্র্যান্ডের পণ্য। এ লক্ষ্যে পৃথক চুক্তিতে স্বাক্ষর করেন রিমার্কের হেড অব লিগ্যাল অ্যান্ড কমপ্লায়েন্স ব্যারিস্টার ইসমাইল হোসেন ও ফ্লোরমারের হেড অব সেলস আবদুল্লাহ আল মামুন। এ সময় ব্র্যান্ডগুলোর ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন। ফ্লোরমারের সঙ্গে চুক্তির ফলে বাংলাদেশের ভোক্তাদের কাছে আন্তর্জাতিক মান সম্পন্ন প্রসাধনী সামগ্রী আরও সহজলভ্য হবে বলেই সংশ্লিষ্টদের বিশ্বাস। 

গত দুই যুগেরও বেশি সময় ধরে বিশ্ব বাজারে সাজ-সজ্জার অনুষঙ্গ হিসেবে নারীদের কাছে প্রাধান্য পেয়ে আসছে বিখ্যাত আমেরিকান কালার কসমেটিকস ব্র্যান্ড নিওর। লিপকালার, লিপস্টিক, মাশকারা, আইলাইনার, আইব্রো পেন্সিল ও স্কিনকেয়ার রেঞ্জ নিয়ে ভোক্তাদের মন জয় করে আসছে এই ব্র্যান্ডটি।

বিশ্বখ্যাত আমেরিকান স্কিনকেয়ার ব্র্যান্ড সিয়োডিল অ্যান্টি অ্যাকনি, অ্যান্টি অ্যাজিং, ব্রাইটেনিং, ময়েশ্চারাইজিং, এফোলিয়েটর এবং হেয়ার কেয়ার এই ৬টি লাইনআপ নিয়ে দারুণভাবে ভোক্তাদের স্কিন সংক্রান্ত নানা সমস্যার সমাধান করে আসছে।

শাওয়ার জেল, বডি লোশন, বডি স্ক্রাব, বডি জেলি, বডি মিস্ট, ক্লিনজার, ময়েশ্চারাইজার, ফেস শিট মাস্ক, হাইড্রোজেল আই প্যাচ, লিপ মাস্ক, ফেস স্ক্রাব, সিরাম, টোনার, হোয়াইট ব্ল্যাক ফেস মাস্ক, গ্রিন ক্লে মাস্ক, স্লিপিং মাস্ক এবং মাইসেলার ওয়াটারের মতো স্কিন কেয়ারের বিভিন্ন পণ্য নিয়ে কাজ করছে ব্র্যান্ড ব্লেজ ও স্কিন। 

এদিকে কালার কসমেটিক ব্র্যান্ড হারলেনে আছে প্রাইমার, ফাউন্ডেশন, ফেস পাউডার, কনসিলার, ব্লাশ, ব্রোঞ্জার, হাইলাইটার, লুজ পাউডার, মেকআপ সেটিং স্প্রে টু ইন ওয়ান, লিপ স্ট্রোব, লিকুইড লিপস্টিক, বুলেট লিপস্টিক, আই শ্যাডো, আই লাইনার, আইব্রো পেন্সিল, মাসকারা, রেগুলার নেইল পলিশ, জেল নেইল পলিশ, হলোগ্রাফিক নেইল পলিশ ও গ্লিটার নেইল পলিশ।

/ফিরোজ/

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়