ঢাকা     বুধবার   ০৮ ফেব্রুয়ারি ২০২৩ ||  মাঘ ২৫ ১৪২৯

ব্যাডকনে আমেরিকান স্কিনকেয়ার ব্র্যান্ড ‘সিওডিল’ ডার্মাটোলজিস্টদের আগ্রহের শীর্ষে

নিজস্ব প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:০৬, ১৫ নভেম্বর ২০২২   আপডেট: ১১:০০, ১৬ নভেম্বর ২০২২
ব্যাডকনে আমেরিকান স্কিনকেয়ার ব্র্যান্ড ‘সিওডিল’ ডার্মাটোলজিস্টদের আগ্রহের শীর্ষে

বাংলাদেশ একাডেমি অব ডার্মাটোলজি আয়োজিত ডার্মাটোলজিস্টদের সবচেয়ে বড় সম্মেলন ‘ব্যাডকন’ এ প্রথমবারের মতো অংশ নিয়েছে বিখ্যাত আমেরিকান স্কিনকেয়ার ব্র্যান্ড সিওডিল।

১৪ নভেম্বর থেকে শুরু হওয়া দুদিনের সম্মেলনের আজ মঙ্গলবার শেষ দিন। প্যান প্যাসিফিক সোনারগাঁও হোটেলে অনুষ্ঠিত এই সম্মেলনে পেশাগত উন্নয়নের লক্ষ্যে নানান কর্মশালা ও আলোচনায় দেশের স্বনামধন্য সব ডার্মাটোলজিস্ট অংশগ্রহণ করেন।

এতে সিওডিলের প্যাভিলিয়নে ছিল ডার্মাটোলজিস্টদের সরব পদচারণা। বাংলাদেশ একাডেমি অব ডার্মাটোলজিস্ট (ব্যাড) এর প্রেসিডেন্ট এবং বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের (বিএসএমএমইউ) সাবেক প্রোভিসি প্রফেসর ডা. মো. শহীদুল্লাহ শিকদার এবং ব্যাডের সেক্রেটারি জেনারেল বিএসএমএমইউ এর সহযোগী অধ্যাপক ডার্মাটোলজিস্ট ডা. মো. সাইফুল ইসলাম ভূইয়ার নেতৃত্বে সিওডিল প্যাভিলিয়ন পরিদর্শন করেন অভ্যাগত অতিথিরা।

‘সিওডিল’ ব্র্যান্ড গ্রনবার্গ ল্যাবরেটরিজ এলএলসি ও রিমার্ক এলএলসি, ইউএসএ’র যৌথ প্রয়াস। পণ্যের গুণগতমান বজায় রাখতে উৎপাদন থেকে প্যাকেজিংয়ে নেয়া হয়েছে বাড়তি যত্ন ও সতর্কতা। ত্বকের জন্য নিরাপদ ও কার্যকরী উপাদান বেছে নিয়ে অত্যাধুনিক প্রযুক্তির মাধ্যমে উৎপাদিত হয়েছে সিওডিল ব্র্যান্ডের প্রতিটি পণ্য। এই ব্র্যান্ডের প্রতিটি লাইনআপ এমনভাবে সাজানো যাতে করে ভোক্তা তার প্রয়োজনীয় পণ্যটি বেছে নিতে পারেন সহজেই। অ্যান্টি-এজিং, অ্যান্টি-অ্যাকনি, ময়েশ্চারাইজিং, ব্রাইটেনিং লাইনসহ এই ব্র্যান্ডে আরও আছে এক্সফোলিয়েটর টোনার এবং বায়োটিন থিকেনিং শ্যাম্পু।

ব্যাডের সেক্রেটারি জেনারেল বিএসএমএমইউ এর সহযোগী অধ্যাপক ডার্মাটোলজিস্ট ডা. মো. সাইফুল ইসলাম ভূইয়া বলেন, স্কিন এক্সপার্টসদের দ্বারা ফরমুলেটেড এই ব্র্যান্ড ইতোমধ্যেই বিশ্বজুড়ে ভোক্তাদের মন জয় করেছে। আমেরিকান এই ব্র্যান্ড অ্যাকনি, এজিং, ড্রাইনেসসহ স্কিনের যাবতীয় সমস্যা সমাধানের পাশাপাশি ভোক্তাদের উদ্বুদ্ধ করছে নিজের ত্বক সম্পর্কে সচেতন হতে।

প্রখ্যাত ডার্মাটোলজিস্ট প্রাভা হেলথের পরামর্শক ও উজ্জ্বলার স্কিন ফ্যাকাল্টি ডা. শারমিনা হক বলেন, সিওডিলের পণ্যগুলো সব ধরনের ত্বকের উপযোগী। এই ব্র্যান্ড অ্যাকনি, এজিং, ড্রাইনেসসহ স্কিনের নানাবিধ সমস্যা সমাধানে কার্যকর। আমেরিকান এই ব্র্যান্ডটির চাহিদা রয়েছে বিশ্বব্যাপী।

সিওডিল ব্র্যান্ড সংশ্লিষ্টরা জানান, ইতোমধ্যে শ্রীলংকার সঙ্গে পণ্য সরবরাহ সংক্রান্ত চুক্তি সম্পন্ন হয়েছে এবং মধ্যপ্রাচ্যসহ অন্যান্য দেশে পণ্য সরবরাহ সংক্রান্ত চুক্তি স্বাক্ষর প্রক্রিয়াধীন রয়েছে।

/ফিরোজ/

সর্বশেষ

পাঠকপ্রিয়