ঢাকা     শনিবার   ০৪ ফেব্রুয়ারি ২০২৩ ||  মাঘ ২১ ১৪২৯

রঙ বাংলাদেশে শীতের ফ্যাশনেবল পোশাক

লাইফস্টাইল ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:১৬, ২৭ নভেম্বর ২০২২   আপডেট: ১৬:১৯, ২৭ নভেম্বর ২০২২
রঙ বাংলাদেশে শীতের ফ্যাশনেবল পোশাক

অগ্রহায়ণ জানান দেয় শীতের। পৌষে উত্তরের বাতাসে কমে তাপমাত্রা। বাড়ে শীত। দেশের শীর্ষস্থানীয় ফ্যাশন হাউজ রঙ বাংলাদেশ নিয়ে এসেছে শীতকালীন ফ্যাশনেবল পোশাক-আশাকের এক বিশাল সম্ভার।

উইন্টার ট্রি’স থিমে সাজানো নকশায় নান্দনিক এবারের শীত সংগ্রহ। পোশাকগুলোতে মূল রং হিসেবে কালো, অ্যাশ, সাদা, কফি, ব্রাউন, অলিভ, ম্যাট ভায়োলেট, ইয়েলো অকার, মেজেন্টা, নীল, পিচ, লাইট ব্রাউন ব্যবহার করা হয়েছে।

কটন, টুইল, ভিসকস, হাফসিল্ক, নীট ও লিলেন কাপড়ে পোশাকের নকশাকে ফুটিয়ে তোলা হয়েছে নানা ভ্যালু অ্যাডেড মিডিয়ার ব্যবহারে। এর মধ্যে রয়েছে কাটিং সুইং, প্যাচওয়ার্ক, স্ক্রিনপ্রিন্ট, ব্লকপ্রিন্ট ও হাতের কাজ ।

ট্র্যাডিশনালের পাশাপাশি ওয়েস্টার্ন পোশাকও ফ্যাশন হাউজটির শীত পোশাকের বিশেষ আকর্ষণ। মেয়েদের জন্য রয়েছে শাড়ি, রেডি ব্লাউজ, পঞ্চ, লেডিস কটি, থ্রিপিস, সিঙ্গেল কামিজ, টপস, শাল, শ্রাগ, লেডিজ কোট-প্যান্ট। এছাড়া সিঙ্গেল ওড়নাও পাওয়া যাবে নিয়মিত কালেকশনের অংশ হিসাবে। তবে শীত সংগ্রহের মূল আকর্ষণ হলো শাল। পরা যাবে যেকোনো পোশাকের সঙ্গে।

ছেলেদের কালেকশনও সমান আকর্ষক। পাঞ্জাবি, কাতুয়া, ফুলহাতা ও হাফহাতা টি-শার্ট, শার্ট, কটির সঙ্গে শীত তাড়াতে থাকছে শাল। বড়দের পাশাপাশি শিশুদের জন্যও রয়েছে শীত পোশাক। এই সংগ্রহে রয়েছে ফুলশার্ট, টি-শার্ট, কটি, ফ্রক, থ্রিপিস ও সিঙ্গেল কামিজ।

শীতের পোশাক রঙ বাংলাদেশের ঢাকা ও ঢাকার বাইরে সকল শোরুমে পাওয়া যাবে। ঘরে বসে অনলাইনেও (www.rang-bd.com, www.facebook.com/rangbangladesh) কেনা যাবে। এক্ষেত্রে সকল ডিজিটাল পেমেন্ট মাধ্যম ছাড়াও রয়েছে পণ্য হাতে পেয়ে মূল্য পরিশোধ সুবিধা।

/ফিরোজ/

সর্বশেষ

পাঠকপ্রিয়