ঢাকা     রোববার   ২০ সেপ্টেম্বর ২০২০ ||  আশ্বিন ৫ ১৪২৭ ||  ০১ সফর ১৪৪২

মার্সেল এসি কিনে ১৮ হাজার টাকা ফ্রি পেলেন ব্যাংক কর্মকর্তা

এম মাহফুজুর রহমান || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:১৮, ২৬ জুন ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
মার্সেল এসি কিনে ১৮ হাজার টাকা ফ্রি পেলেন ব্যাংক কর্মকর্তা

হুমায়ুন কবিরের হাতে ১ বছরের বিদ্যুৎ বিল বাবদ ১৮ হাজার টাকা তুলে দেওয়া হচ্ছে

এম মাহফুজুর রহমান : বিক্রয়োত্তর সেবা অনলাইনের আওতায় আনার লক্ষ্যে সারা দেশে ডিজিটাল ক্যাম্পেইন চালাচ্ছে দেশের জনপ্রিয় ব্র্যান্ড মার্সেল। ডিজিটাল ক্যাম্পেইন সিজন-৪ এর আওতায় এবার মার্সেল ব্র্যান্ডের এয়ার কন্ডিশনার কিনে ১ বছরের বিদ্যুৎ বিল বাবদ ১৮ হাজার টাকা ফ্রি পেলেন সিলেটের ব্যাংক কর্মকর্তা মো. হুমায়ুন কবির।

মার্সেল সূত্রে জানা গেছে, ব্যাপক প্রচারের মধ্য দিয়ে চলছে মার্সেলের ডিজিটাল ক্যাম্পেইন সিজন-৪। ক্যাম্পেইনের আওতায় মার্সেল এসি কিনে ডিজিটাল পদ্ধতিতে রেজিস্ট্রেশন করলেই গ্রাহকরা পেতে পারেন পুরো এক বছরের বিদ্যুৎ বিল ফ্রি অথবা সর্বোচ্চ ১ লাখ টাকার ক্যাশ ভাউচার। রয়েছে ল্যাপটপ, ফ্রিজ, টিভিসহ অসংখ্য হোম ও ইলেকট্রিক্যাল অ্যাপ্লায়েন্সেস ফ্রি পাওয়ার সুযোগ।

শহরের ইউনিয়ন ব্যাংক কর্মকর্তা কবির বলেন, গত ২২ জুন আমি ৪৯ হাজার ৯০০ টাকা দিয়ে দেড় টনের একটি মার্সেল এসি কিনি। মার্সেলের পরিবেশক শোরুম ‘কবির অ্যান্ড ইলেক্ট্রনিক্স’ থেকে এসিটি কিনে ডিজিটাল পদ্ধতিতে রেজিস্ট্রেশন করার পরই আমি ফ্রি বিদ্যুৎ বিল পাওয়ার বিষয়টি নিশ্চিত হই।

‘মার্সেলের এই অফার সম্পর্কে আমি আগে থেকেই জানতাম। বাসায় মার্সেলের ফ্রিজ ও ফ্যান ব্যবহার করছি। মার্সেল পণ্য অত্র এলাকায় বেশ জনপ্রিয়। সার্ভিস ভালো আর দামেও সাশ্রয়ী। তার মধ্যে এখন মার্সেল দিচ্ছে নানা রকম অফার। এসব কারণে মার্সেল শোরুমগুলোতে ক্রেতাদের বেশ ভিড় দেখা যাচ্ছে,’ বলছিলেন সিলেট সদর উপজেলার শ্যামলী এলাকার ৬ সদস্যের পরিবারের প্রধান কবির।

গত রোববার মার্সেলের পরিবেশক শোরুমের কর্মকর্তাদের উপস্থিতিতে হুমায়ুন কবিরের হাতে ১ বছরের বিদ্যুৎ বিল বাবদ ১৮ হাজার টাকা তুলে দেওয়া হয়।

মার্সেল কর্তৃপক্ষ জানায়, অনলাইনের আওতায় এনে বিক্রয়োত্তর সেবাকে আরো সহজ করতে কাস্টমার ডাটাবেজ তৈরি করছে প্রতিষ্ঠানটি। এ প্রক্রিয়ায় অংশগ্রহণে ক্রেতাদের উদ্বুদ্ধ করতে গত বছর দেশব্যাপী ডিজিটাল ক্যাম্পেইনের তিনটি সিজন চালানো হয়েছে।

জানা গেছে, এ বছর ১ টন, ১.৫ টন ও ২ টনের এসির মধ্যে ২ টনের আইওটি বেজড ইনভার্টার স্মার্ট এসির দাম ৭৬,৪০০ টাকা, শুধু ইনভার্টার এসির দাম ৭৪,৯০০ টাকা ও আয়োনাইজার প্রযুক্তির এসির দাম ৫৬,৯০০ টাকা ধরা হয়েছে।

এদিকে ১.৫ টনের ইনভার্টার স্মার্ট এসি ৬৫ হাজার টাকায়, শুধু ইনভার্টার এসি ৬৩,৫০০ টাকা এবং আয়োনাইজার এসি ৪৯,৯০০ টাকায় কেনা যাচ্ছে। এছাড়াও মার্সেলের ১ টন এসির দাম ৩৫,৫০০ টাকা।

 

রাইজিংবিডি/ঢাকা/২৬ জুন ২০১৯/এম মাহফুজুর রহমান/সাইফ

রাইজিংবিডি.কম

সর্বশেষ

পাঠকপ্রিয়