ঢাকা, বৃহস্পতিবার, ২৬ অগ্রহায়ণ ১৪২৬, ১২ ডিসেম্বর ২০১৯
Risingbd
সর্বশেষ:

হোমনায় মার্সেলের অভিনব প্রচার-প্রচারণা

এম মাহফুজুর রহমান : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০৭-২১ ১১:৪৭:০৮ এএম     ||     আপডেট: ২০১৯-০৭-২১ ১:২৮:১৪ পিএম
কলস নিয়ে শতাধিক নারীর র‌্যালীতে অংশগ্রহণ

এম মাহফুজুর রহমান : দেশব্যাপী চলছে মার্সেলের ডিজিটাল ক্যাম্পেইন সিজন-৪। ক্যাম্পেইনের আওতায় ‘ঈদের খুশি জমবে বেশি, প্রতিদিনই লাখপতি’ এই ¯স্লোগানকে সামনে রেখে মার্সেলের ব্যাপক প্রচার-প্রচারণায় মুখর কুমিল্লার হোমনা উপজেলা। মার্সেল ব্র্যান্ডের এক্সক্লুসিভ শোরুম ‘মেসার্স আল-নূর ইলেক্ট্রনিক্স’ওই প্রচারণা চালায়।

মার্সেল পণ্য ক্রয় করলে ক্রেতারা পেতে পারেন লাখ টাকা পর্যন্ত ক্যাশব্যাক সুবিধা। এছাড়াও ঈদুল আযহা উপলক্ষে টেলিভিশন ক্রেতাদের জন্য প্রতিদিন রেফ্রিজারেটর ফ্রি পাওয়ার সুযোগ দিচ্ছে দেশীয় জনপ্রিয় প্রতিষ্ঠানটি। এই ঈদে দেশের যে কোনো মার্সেল শোরুম থেকে টিভি কিনে রেজিস্ট্রেশন করলে ক্রেতারা পেতে পারেন নতুন ফ্রি ফ্রিজ।

এসব সুবিধা দেয়ায় ওই এলাকার বিভিন্ন শোরুমে মার্সেল ব্র্যান্ডের গ্লাসডোর ফ্রিজ, ডিপ ফ্রিজ, ইনভার্টার/আয়োনাইজার এসি, স্মার্ট এলইডি টিভি এবং নানা ধরনের হোম অ্যাপ্লায়েন্সেস পণ্য বিক্রির ধুম পড়ে গেছে।

লঞ্চযোগে প্রচারণার একটি অংশ

 

সম্প্রতি হোমনায় মার্সেল ব্র্যান্ডের প্রচারণার অংশ হিসেবে এক বর্ণাঢ্য র‌্যালীর আয়োজন করা হয়। এতে এলাকার শতাধিক নারী মাটির কলস এবং প্রায় ৫০০ জন স্থানীয় পুরুষ নানা রঙ্গের ব্যানার, ফেস্টুন ও প্ল্যাকার্ডসহ অংশগ্রহণ করেন। এ ছাড়া নদীপথে লঞ্চযোগেও প্রচারণা চালানো হয়। লঞ্চটি শোভারামপুর থেকে যাত্রা শুরু করে রামকৃষ্ণপুর হয়ে রামচন্দ্রপুরে এসে শেষ হয়। আয়োজন করা হয় এক বিশাল নৌকাবাইচেরও। এসব আয়োজন দেখার জন্য নদীর দুই পাশে হাজার হাজার উৎসুক জনতার ভীড় দেখা যায়।

এদিকে, ‘মেসার্স আল-নূর ইলেক্ট্রনিক্স’এর নেতৃত্বে এলাকায় স্থানীয় বিভিন্ন সড়কে ডিজিটাল সাউন্ড সিস্টেম এবং ব্যান্ডপার্টিসহ রোডশোতে অংশ নেয়। আয়োজন করা হয় দৃষ্টি নন্দন প্রদর্শনীর।

শোরুমের স্বত্বাধিকারী আরিফুল হক বলেন, ‘মার্সেল ব্র্যান্ডের জনপ্রিয়তা দিনদিন বাড়ছে। বর্তমানে মার্সেল পণ্য বিক্রির দিক থেকে শীর্ষে অবস্থান করছে। ক্রেতারা মার্সেলের সার্ভিস নিয়ে সন্তুষ্টি প্রকাশ করছেন। চলমান ডিজিটাল ক্যাম্পেইন পণ্য বিক্রয় বৃদ্ধিতে সহায়তা করছে।’

মার্সেলের আয়োজন দেখার জন্য নদীর তীরে উৎসুক জনতার ভীড়

 

উল্লেখ্য, গত বছর ১ এপ্রিল থেকে ৩০ জুন পর্যন্ত চালানো ডিজিটাল ক্যাম্পেইন সিজন-১ এর আওতায় মার্সেল পণ্য কিনে আমেরিকা ও রাশিয়া ভ্রমণের ফ্রি বিমান টিকিট পেয়েছিলেন বেশ কয়েকজন ক্রেতা। সিজন-২ ও ৩ এ হাজার হাজার ক্রেতা ফ্রি পেয়েছেন নতুন গাড়ি, মোটরসাইকেল, ফ্রিজ, টিভি, এসিসহ বিভিন্ন পণ্য।

এবার চলছে এই আয়োজনের চতুর্থ পর্ব বা সিজন-৪। এর আওতায় মার্সেল পণ্য কিনে রেজিস্ট্রেশন করলেই ক্রেতারা পাচ্ছেন সর্বোচ্চ ১ লাখ টাকার নগদ ক্যাশ। থাকছে এয়ারকন্ডিশনার, ল্যাপটপ, ফ্রিজ, এলইডিটিভি, ওভেনসহ অসংখ্য পণ্য ফ্রি পাওয়ার সুযোগ। এসব না মিললেও রয়েছে নিশ্চিত ক্যাশব্যাক।

 

রাইজিংবিডি/ঢাকা/২১ জুলাই ২০১৯/এম মাহফুজুর রহমান/হাকিম মাহি

ইউটিউব সাবস্ক্রাইব করুন