ঢাকা     শনিবার   ১৯ সেপ্টেম্বর ২০২০ ||  আশ্বিন ৪ ১৪২৭ ||  ৩০ মহরম ১৪৪২

মার্সেল ফ্রিজ কিনে আরেকটি ফ্রি পেলেন পোশাককর্মী তাসলিমা

নিজস্ব প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৩:২৬, ২০ ফেব্রুয়ারি ২০২০   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
মার্সেল ফ্রিজ কিনে আরেকটি ফ্রি পেলেন পোশাককর্মী তাসলিমা

দেশের শীর্ষ ইলেকট্রিক‌্যাল ও ইলেকট্রনিক্স পণ্য প্রস্তুতকারী প্রতিষ্ঠান মার্সেলের ফ্রিজ কিনে আরেকটি ফ্রিজ ফ্রি পেয়েছেন পোশাককর্মী তাসলিমা খাতুন।

গাজীপুর সিটি করপোরেশনের বাংলাবাজারের ‘বিসমিল্লাহ ইলেকট্রনিক্স’ শোরুম থেকে ফ্রিজটি কিনেছিলেন তাসলিমা।

বৃহস্পতিবার দুপুরে ওই শোরুমে মার্সেলের বিক্রয় বিভাগের গাজীপুর জোনের এরিয়া ম্যানেজার নূরুল আমীন প্রধান অতিথি হিসেবে তাসলিমা খাতুনের হাতে ফ্রি পাওয়া ফ্রিজটি তুলে দেন। এ সময় উপস্থিত ছিলেন পূর্ব বাহাদুরপুর বণিক সমিতির সভাপতি মো. আউয়াল মোল্লা, শহীদ হায়েত আলী সুপার মার্কেটের মালিক মো. শাহাবুদ্দিন, বিসমিল্লাহ ইলেকট্রনিক্সের স্বত্বাধিকারী আকরাম হোসেন প্রমুখ।

তাসলিমা খাতুনের বাড়ি নেত্রকোনার পূর্বধলা থানার ধোপাডহর এলাকায়। তার স্বামীর নাম মো. সজিব। স্বামী আর দুই মেয়েকে নিয়ে তিনি বাহাদুরপুর এলাকার শাহ আলমের বাড়িতে ভাড়া থেকে স্থানীয় জিএম ফ্যাব্রিক্স কারখানায় কাটিং অপারেটর পদে চাকরি করেন।

তাসলিমা খাতুন জানান, তিনি গত ১৬ ফেব্রুয়ারি বিসমিল্লাহ ইলেকট্রনিক্স থেকে কিস্তিতে মার্সেলের একটি ফ্রিজটি কিনেছেন। ফ্রিজ কিনে আরেকটি ফ্রিজ ফ্রি পেয়ে তিনি খুব খুশি। আজ স্বামী-সন্তানদের নিয়ে ফ্রি পাওয়া ফ্রিজটি গ্রহণ করেন।

মার্সেলের বিক্রয় বিভাগের গাজীপুর জোনের এরিয়া ম্যানেজার নূরুল আমীন জানান, তাসলিমা MFB-B2FGDEL মডেলের একটি ফ্রিজ কিস্তিতে কিনে ডিজিটাল ক্যাম্পেইনের আওতায় রেজিস্ট্রেশন করে MFD-1B6GDEL মডেলের একটি ফ্রিজ ফ্রি পেয়েছেন।

তিনি জানান, ডিজিটার ক্যাম্পাইন সিজন-৫ এর আওতায় মার্সেল ফ্রিজে চলছে উইন্টার ফেস্টিভাল ৩০০ ফ্রিজ ফ্রি। এছাড়াও থাকছে অসংখ্য ক্যাশ ভাউচার ও নিশ্চিত ক্যাশব্যাক পাওয়ার সুযোগ।


গাজীপুর/হাসমত আলী/রফিক

রাইজিংবিডি.কম

সর্বশেষ

পাঠকপ্রিয়