RisingBD Online Bangla News Portal

ঢাকা     বৃহস্পতিবার   ০৩ ডিসেম্বর ২০২০ ||  অগ্রাহায়ণ ১৯ ১৪২৭ ||  ১৬ রবিউস সানি ১৪৪২

জাতীয় প্রেসক্লাবের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

নিউজ ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:৩১, ২০ অক্টোবর ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
জাতীয় প্রেসক্লাবের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

জাতীয় প্রেসক্লাবের ৬৫তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিত হয়েছে রোববার।  এ উপলক্ষে সপ্তাহব্যাপী ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতাসহ বিভিন্ন অনুষ্ঠানের আয়োজন করা হয়। সকালে অনুষ্ঠিত হয় মিনি ম্যারাথন।

তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদকে সঙ্গে নিয়ে সন্ধ্যায় কেক কাটেন জাতীয় প্রেসক্লাবের সভাপতি সাইফুল আলম ও সাধারণ সম্পাদক ফরিদা ইয়াসমিন। এ সময় প্রেস ক্লাবের সিনিয়র সহ-সভাপতি ওমর ফারুক, সহ-সভাপতি আজিজুল ইসলাম ভূঁইয়া, যুগ্ম সম্পাদক শাহেদ চৌধুরী ও মাইনুল আলম, কোষাধ্যক্ষ শ্যামল দত্তসহ ব্যবস্থাপনা কমিটির নেতারা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে জাতীয় প্রেসক্লাবের সাবেক সভাপতি মুহম্মদ শফিকুর রহমান এমপি, সাবেক সভাপতি হাসান শাহরিয়ার, রিয়াজ উদ্দীন আহমেদ ও শওকত মাহমুদ, ডেইলি স্টারের সম্পাদক মাহফুজ আনাম, মানবজমিনের প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরী, ইত্তেফাকের সম্পাদক তাসমিমা হোসেন, সমকালের ভারপ্রাপ্ত সম্পাদক মুস্তাফিজ শফি, বাংলাদেশ প্রতিদিনের সম্পাদক নঈম নিজাম, আমাদের নতুন সময় সম্পাদক নাইমুল ইসলাম খান, বাংলাদেশ সংবাদ সংস্থার ব্যবস্থাপনা পরিচালক আবুল কালাম আজাদ, প্রেস ক্লাবের সাবেক সাধারণ সম্পাদক স্বপন সাহা ও সৈয়দ আবদাল আহমদ প্রমুখ উপস্থিত ছিলেন।

সাংবাদিক নেতৃবৃন্দের মধ্যে ছিলেন বিএফইউজের সাবেক সভাপতি মনজুরুল আহসান বুলবুল, বিএফইউজের সভাপতি মোল্লা জালাল, বিএফইউজের অপরাংশের সভাপতি রুহুল আমিন গাজী, বিএফইউজের মহাসচিব শাবান মাহমুদ, ঢাকা সাংবাদিক ইউনিয়নের সভাপতি আবু জাফর সূর্য, ঢাকা রিপোর্টার্স ইউনিটির সভাপতি ইলিয়াস হোসেন প্রমুখ।
 

ঢাকা/সাইফ/নাসিম

রাইজিংবিডি.কম

সর্বশেষ

পাঠকপ্রিয়