ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

বিএসআরএফ কার্যালয়ে টেলিভিশন উপহার দিল রাইজিংবিডি

জ্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৬:৪৮, ২০ জানুয়ারি ২০২০   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
বিএসআরএফ কার্যালয়ে টেলিভিশন উপহার দিল রাইজিংবিডি

বাংলাদেশ সচিবালয়ে কর্মরত গণমাধ্যমকর্মীদের সংগঠন বাংলাদেশ সেক্রেটারিয়েট রিপোর্টার্স ফোরাম (বিএসআরএফ) কার্যালয়ে টেলিভিশন উপহার দিয়েছে অনলাইন গণমাধ্যম রাইজিংবিডি ডটকম।

সোমবার সকালে ফোরামের সভাপতি তপন বিশ্বাস ও সাধারণ সম্পাদক শামীম আহমেদের হাতে ৪৩ ইঞ্চি ওয়ালটন স্মার্ট এলইডি টেলিভিশন তুলে দেন রাইজিংবিডির উপদেষ্টা সম্পাদক উদয় হাকিম।

এ সময় সংগঠনের সহসাধারণ সম্পাদক আনিসুর রহমান তপন, সাংগঠনিক সম্পাদক ইসমাইল হোসেন, অর্থ সম্পাদক মাসুদুল হক, দপ্তর সম্পাদক মাসুদ রানা, প্রচার ও প্রকাশনা সম্পাদক হাবিবুর রহমান, কার্যনির্বাহী সদস্য আকতার হোসেনসহ রাইজিংবিডির সংবাদকর্মীরা উপস্থিত ছিলেন।

অনলাইন গণমাধ্যমের পরিবারে যে কয়টি গণমাধ্যম বাংলাদেশে পাঠকদের কাছে শক্তিশালী জায়গা করে নিয়েছে তার মধ্যে রাইজিংবিডি ডটকম অন্যতম।

ইতিবাচক সংবাদ পরিবেশনের লক্ষ্যে ২০১৩ সালের ২৬ এপ্রিল প্রতিষ্ঠিত হয় এ সংবাদ মাধ্যমটি। প্রতিষ্ঠার শুরু থেকে এই গণমাধ্যম দেশে ইতিবাচক সাংবাদিকতার ক্ষেত্রে একটি স্বতন্ত্র ধারা তৈরি করেছে।

অপরদিকে, সচিবালয়ে কর্মরত সাংবাদিকদের নিয়ে বিএসআরএফ সংগঠন ২০০৩ সালে প্রতিষ্ঠিত হয়। এই ফোরামের নির্বাহী কমিটি সংগঠনটির নিজস্ব গঠনতন্ত্র ও বিধি মোতাবেক এটি পরিচালনা করে আসছে। সংগঠন যাদের হাত দিয়ে যাত্রা শুরু করেছিল তারা বর্তমানে বিভিন্ন গণমাধ্যমে উচ্চপদে কর্মরত রয়েছেন।



ঢাকা/হাসান/জেনিস

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়