ঢাকা, শুক্রবার, ২৭ চৈত্র ১৪২৬, ১০ এপ্রিল ২০২০
Risingbd
সর্বশেষ:

বাসা থেকে কাজ করবেন রাইজিংবিডির সংবাদকর্মীরা

নিজস্ব প্রতিবেদক : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০২০-০৩-২৪ ৮:৫৪:০১ পিএম     ||     আপডেট: ২০২০-০৩-২৪ ১১:১০:৩১ পিএম

করোনাভাইরাসের সংক্রমণ থেকে ব্যক্তিগত সুরক্ষা এবং সামাজিক দূরত্ব নিশ্চিত করতে বাসা থেকে কাজ করবেন জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল রাইজিংবিডি.কম সংবাদকর্মীরা। কোভিড-১৯ সংক্রমণ ঠেকাতে কর্মীবান্ধব প্রতিষ্ঠানটি এ সিদ্ধান্ত নিয়েছে।

বুধবার (২৫ মার্চ) থেকে রাইজিংবিডির কর্মীরা বাসায় থেকে কাজ করবেন। এ লক্ষে প্রতিষ্ঠানটিতে কর্মরত সব সংবাদকর্মী বাসায় প্রযুক্তিগত সুযোগ-সুবিধা বৃদ্ধি করা হয়েছে বলে জানিয়েছেন প্রতিষ্ঠানের উপদেষ্টা সম্পাদক উদয় হাকিম।

মঙ্গলবার (২৪ মার্চ) রাইজিংবিডির নিজস্ব কার্যালয়ে উদয় হাকিম সংবাদকর্মীদের বাসায় থেকে কাজ করানোর বিষয়ে ঘোষণা দেন।

তিনি বলেন, রাইজিংবিডি কর্তৃপক্ষ সব সময় কর্মীবান্ধব। করোনাভাইরাসের প্রকোপ বাড়ার সঙ্গে সঙ্গে সাংবাদিকদের সুরক্ষার বিষয়টি বিবেচনা করে আমরা ‘অফিস অ্যাট হোম’ করার সিদ্ধান্ত নিয়েছি। বুধবার থেকে আমাদের দক্ষ সংবাদকর্মীরা বাসা থেকে কাজ করবেন। এ লক্ষে সবার বাসায় প্রযুক্তিগত সুবিধা বাড়িয়ে দেওয়া হয়েছে।

তিনি আরো বলেন, রাইজিংবিডি সর্বশেষ সংবাদ নির্ভুলভাবে সবার আগে পাঠকের কাছে পৌঁছে দিতে বদ্ধপরিকর। এজন্য আমাদের একঝাঁক সংবাদকর্মী কঠোর পরিশ্রম করে দেশ-বিদেশের সংবাদ ভার্চুয়াল মাধ্যমে পাঠকের কাছে তুলে ধরেন। করোনভাইরাস প্রাদুর্ভাবের এ সময়েও সংবাদকর্মীরাও দেশে-বিদেশের সব সংবাদ সংগ্রহ ও পরিবেশনে নিয়োজিত থাকবেন। তবে তাদের সুরক্ষার কথা ভেবে ‘অফিস অ্যাট হোম’ করা হচ্ছে।

দেশ বিদেশের তথ্যসমৃদ্ধ সব সংবাদ দ্রুত পেতে রাইজিংবিডি.কমের সঙ্গে থাকার জন্য পাঠকদের আহ্বান জানান উদয় হাকিম।

 

ঢাকা/নূর/এসএম