ঢাকা, শুক্রবার, ১৪ জ্যৈষ্ঠ ১৪২৭, ২৯ মে ২০২০
Risingbd
সর্বশেষ:

প্রধানমন্ত্রীর কাছে প্রণোদনা চেয়েছেন সাংবা‌দিক নেতারা

জ্যেষ্ঠ প্রতিবেদক : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০২০-০৪-০১ ৮:২৮:১৪ পিএম     ||     আপডেট: ২০২০-০৪-০১ ৮:২৮:৫৮ পিএম

করোনাভাইরাস সংক্রমণের মধ্যেও সংবাদকর্মীরা নিরলস পরিশ্রম করে সংবাদ সংগ্রহের কাজে নিয়োজিত থাকায় প্রধাণমন্ত্রীর কাছে প্রণোদনা চেয়েছেন বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন ও ঢাকা সাংবাদিক ইউনিয়নের নেতারা।

বুধবার বিকেলে রাজধানীর ধানমন্ডিতে আওয়ামী লীগ সভানেত্রীর রাজনৈতিক কার্যালয়ে ফেডারেল সাংবাদিক ইউনিয়ন-বিএফইউজে এবং ঢাকা সাংবাদিক ইউনিয়ন-ডিইউজে নেতৃবৃন্দের সঙ্গে আওয়ামী লীগ যুগ্ম সাধারণ সম্পাদক তথ্যমন্ত্রী হাছান মাহমুদের সঙ্গে মতবিনিময় শেষে এ আবেদন পত্র হস্তান্তর করেন সাংবাদিক নেতারা।

এ সময় বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন-বিএফইউজে সভাপতি মোল্লা জালাল, মহাসচিব শাবান মাহমুদ এবং ঢাকা সাংবাদিক ইউনিয়ন-ডিইউজে সভাপতি কুদ্দুস আফ্রাদ ও সাধারণ সম্পাদক সাজ্জাদ আলম খান, তপু, আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. রোকেয়া সুলতানা, উপ-দপ্তর সম্পাদক সায়েম খান এসময় উপস্থিত ছিলেন।

চিঠি হস্তান্তর শেষে ঢাকা সাংবাদিক ইউনিয়নের সভাপতি কুদ্দুস আফ্রাদ বলেন, 'যেখানে সরকারি বেসরকারি সব প্রতিষ্ঠান ছুটি ঘোষণা করা হয়েছে, সবাই ছুটিতে আছে, সেই সময়েও সাংবাদিকরা নিরলস পরিশ্রম করে যাচ্ছে।'

‘এই সাংবাদিকদের দুর্যোগের সময়ে কাজ করার জন্য প্রণোদনা দিতে আমরা মাননীয় প্রধানমন্ত্রীর বরাবর লিখিত আবেদন দিয়েছি। তথ্যমন্ত্রী হাছান মাহমুদের কাছে আমরা দিয়েছি, এ সময় প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী বিপ্লব বড়ুয়াকেও চিঠির বিষয়ে অবগত করেছি।'


ঢাকা/পার‌ভেজ/সাজেদ