ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

ত্রিবেণীর পঞ্চম পর্বের অতিথি শিল্পী এম এ মোমিন ও আশা খন্দকার

নিজস্ব প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:৪৭, ২৯ জুলাই ২০২০   আপডেট: ১০:৩৯, ২৫ আগস্ট ২০২০
ত্রিবেণীর পঞ্চম পর্বের অতিথি শিল্পী এম এ মোমিন ও আশা খন্দকার

লেখক, সাংবাদিক, উপস্থাপক ও করপোরেট ব্যক্তিত্ব উদয় হাকিমের উপস্থাপনায় চলছে সাহিত্য ও সংগীত বিষয়ক লাইভ শো ‘ত্রিবেণী’। দেশের শীর্ষস্থানীয় নিউজ পোর্টাল রাইজিংবিডি.কমে প্রতি বুধবার রাত ১০টায় প্রচারিত হচ্ছে ব্যতিক্রমী এ আয়োজন। ওয়ালটন স্মার্ট এসি নিবেদিত এ অনুষ্ঠানের উপজীব্য গান, কথা ও কবিতা।

রাইজিংবিডি.কমের ফেসবুক পেজ থেকে লাইভ অথবা ফেসবুক প্রিমিয়ার হিসেবে অনুষ্ঠানটি সম্প্রচারিত হচ্ছে। বিনোদন, শিল্প-সাহিত্য, খেলাধুলা, করপোরেট ও প্রযুক্তি ক্ষেত্রে তারকা ব্যক্তিত্বদের নিয়ে নিয়মিত লাইভ শো’র আয়োজন করছে রাইজিংবিডি। উদয় হাকিম এ সংবাদমাধ্যমের উপদেষ্টা সম্পাদকের দায়িত্ব পালন করছেন। করোনা দুর্যোগের সময় দর্শক-শ্রোতা ও পাঠকদের নির্মল বিনোদন দিতে ভিন্নধর্মী কনটেন্টে অনুষ্ঠানটি সাজানো হয়েছে।

বুধবার (২৯ জুলাই) রাত ১০টায় প্রচারিত হবে ত্রিবেণীর ৫ম পর্ব।  এতে অতিথি হিসেবে উপস্থিত থাকছেন দুজন কণ্ঠশিল্পী। তারা হলেন- গাইবান্ধার গোবিন্দগঞ্জের শিল্পী এম এ মোমিন এবং পাবনার শিল্পী আশা খন্দকার। তারা একসঙ্গে ফোক ও আধুনিকসহ বিভিন্ন বিখ্যাত শিল্পীর গান গাইবেন এ পর্বে।

চতুর্থ পর্বে অতিথি হিসেবে ছিলেন ফোক, লালন, গণসঙ্গীত এবং ভারতীয় সঙ্গীত জগতের পুরোধা ব্যক্তিত্ব ভূপেন হাজারিকার গানের জন্য জনপ্রিয় ঝিনাইদহের কণ্ঠশিল্পী হাসিব আহমেদ ছোটন। তৃতীয় পর্বে উপস্থিত ছিলেন বাংলা ফোক গানের জন্য জনপ্রিয় গাজীপুরের শিল্পী মোস্তফা আজাদ, দ্বিতীয় পর্বে অংশ নেন বৃহত্তর সিলেট অঞ্চলের লোক গান ও শাহ আব্দুল করিমের গানের জন্য জনপ্রিয় শিল্পী লাভলী দেব এবং প্রথম পর্বে অতিথি হিসেবে ছিলেন টাঙ্গাইলের সংগীতশিল্পী সবুজ বাঙালি।

দেশের বিভিন্ন প্রান্তে ছড়িয়ে থাকা প্রতিভাবান শিল্পীদের নিয়ে রাইজিংবিডির বিশেষ এ আয়োজন ত্রিবেণী। এখানে যেমন তারকা শিল্পীরা থাকছেন, তেমনি থাকছেন প্রতিভাবান নবীনরাও। নবীন-প্রবীণের মেলবন্ধন হচ্ছে এ অনুষ্ঠানের মাধ্যমে। এ আয়োজনে দর্শকদের সঙ্গে শিল্পীরা তাদের জীবনের নানা অভিজ্ঞতা শেয়ার করেন।

সরাসরি রাইজিংবিডির স্টুডিওতে অথবা অনলাইনে যারা এ অনুষ্ঠানে অংশ নিতে আগ্রহী তারা যোগাযোগ করতে পারেন [email protected] এই ইমেইলে অথবা ত্রিবেণীর ফেসবুক পেজের মাধ্যমে ( https://www.facebook.com/Risingbd.Tribeni/)| সরাসরি ফোন করতে পারেন এই নম্বরে-০১৫৭২১৬৮১৯৪। অনুষ্ঠানটি লাইভ দেখা যাবে (https://www.facebook.com/DailyrisingbdOnlineNEWS/) এই লিংক থেকে।

মাহফুজ/সাইফ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়