RisingBD Online Bangla News Portal

ঢাকা     মঙ্গলবার   ২৯ সেপ্টেম্বর ২০২০ ||  আশ্বিন ১৪ ১৪২৭ ||  ১১ সফর ১৪৪২

রাইজিংবিডির ঈদ আয়োজন

রবীন্দ্রপ্রয়াণ দিবসে ‘ত্রিবেণী’র অতিথি বীথি-প্রমিলা রায়

নিজস্ব প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:১০, ৬ আগস্ট ২০২০   আপডেট: ০৩:৪৯, ২৯ আগস্ট ২০২০
রবীন্দ্রপ্রয়াণ দিবসে ‘ত্রিবেণী’র অতিথি বীথি-প্রমিলা রায়

ত্রিবেণী

ঈদুল-আজহা উপলক্ষে লেখক, সাংবাদিক, উপস্থাপক ও করপোরেট ব্যক্তিত্ব উদয় হাকিমের উপস্থাপনায় দেশের শীর্ষস্থানীয় নিউজ পোর্টাল রাইজিংবিডি.কম-এ চলছে ওয়ালটন স্মার্ট এসি নিবেদিত সাহিত্য ও সংগীত বিষয়ক বিশেষ লাইভ শো ‘ত্রিবেণী’।

ঈদের প্রথম দিন (১ আগস্ট) থেকে শুরু হয়েছে ৬ দিনব্যাপী এ আয়োজন। দেশের বিভিন্ন প্রান্তে ছড়িয়ে থাকা প্রতিভাবান শিল্পীদের নিয়ে রাইজিংবিডির বিশেষ এ আয়োজন ‘ত্রিবেণী।’ বিনোদন, শিল্প-সাহিত্য, খেলাধুলা, করপোরেট ও প্রযুক্তি ক্ষেত্রে তারকা ব্যক্তিত্বদের নিয়ে সাজানো হয়েছে এ ঈদ অনুষ্ঠান। গান, কথা ও কবিতা এ অনুষ্ঠানের উপজীব্য।

বৃহস্পতিবার (৬ আগস্ট) রাত ১০টায় প্রচারিত হবে বিশেষ আয়োজনের ৬ষ্ঠ তথা সবশেষ পর্ব। এ দিন অতিথি হিসেবে উপস্থিত থাকছেন শিল্পী ইশরাত বীথি এবং প্রমিলা রায়।

ঈদে বিশেষ আয়োজনের পাশাপাশি রাইজিংবিডি.কমে প্রতি বুধবার রাত দশটায় প্রচারিত হচ্ছে ব্যতিক্রমী এ লাইভ শো। উদয় হাকিম এ সংবাদমাধ্যমের উপদেষ্টা সম্পাদকের দায়িত্ব পালন করছেন। রাইজিংবিডি.কমের ফেসবুক পেজ থেকে লাইভ অথবা ফেসবুক প্রিমিয়ার হিসেবে অনুষ্ঠানটি সম্প্রচারিত হচ্ছে। করোনা দুর্যোগের সময় দর্শক-শ্রোতা ও পাঠকদের নির্মল বিনোদন দিতে ভিন্নধর্মী কনটেন্টে অনুষ্ঠানগুলো সাজানো থাকে।

ঈদ আয়োজন প্রসঙ্গে উপস্থাপক উদয় হাকিম জানান, ঈদের ষষ্ঠ দিন পর্যন্ত রাত দশটায় প্রচারিত হচ্ছে বিশেষ এ অনুষ্ঠান। ত্রিবেণীর অতীতের পর্বগুলোতে দর্শকদের পক্ষ থেকে ব্যাপক সাড়া পাওয়ায় ঈদ উপলক্ষে অনুষ্ঠানটি সাজানো হয়েছে ভিন্ন মাত্রায়। এখানে যেমন তারকা শিল্পীরা থাকছেন, তেমনি থাকছেন প্রতিভাবান নবীনরাও। নবীন-প্রবীণের মেলবন্ধন হচ্ছে এ অনুষ্ঠানের মাধ্যমে। দর্শকদের সঙ্গে অতিথিরা শেয়ার করছেন তাদের শিল্পী হয়ে ওঠার গল্প। গান-গল্প আর আড্ডায় জমে ওঠে এই অনুষ্ঠান। শিল্পীরা গণসঙ্গীত, লোকগীতি এবং ফোক গানসহ বিভিন্ন বিখ্যাত ব্যক্তিদের গান পরিবেশন করছেন।

সরাসরি রাইজিংবিডির স্টুডিওতে অথবা অনলাইনে যারা এ অনুষ্ঠানে অংশ নিতে আগ্রহী তারা যোগাযোগ করতে পারেন [email protected] এই ই-মেইলে অথবা ত্রিবেণী ফেসবুক পেজের মাধ্যমে (https://www.facebook.com/Risingbd.Tribeni/)| সরাসরি ফোন করতে পারেন এই নম্বরে- ০১৫৭২১৬৮১৯৪। অনুষ্ঠানটি লাইভ দেখা যাবে (https://www.facebook.com/risingbd24com/) এ লিঙ্ক থেকে।

মাহফুজ/এসএম

সর্বশেষ

পাঠকপ্রিয়