ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

ত্রিবেণীর আজকের অতিথি আবৃত্তিকার তোহা-কণ্ঠশিল্পী দোলা

নিজস্ব প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৯:৪৯, ২৬ আগস্ট ২০২০   আপডেট: ০৯:৫২, ৯ সেপ্টেম্বর ২০২০
ত্রিবেণীর আজকের অতিথি আবৃত্তিকার তোহা-কণ্ঠশিল্পী দোলা

ত্রিবেণী

লেখক, সাংবাদিক, উপস্থাপক ও করপোরেট ব্যক্তিত্ব উদয় হাকিমের উপস্থাপনায় চলছে সাহিত্য ও সংগীত বিষয়ক লাইভ শো ‘ত্রিবেণী’। দেশের শীর্ষস্থানীয় নিউজ পোর্টাল রাইজিংবিডি ডটকমে প্রতি বুধবার রাত দশটায় প্রচারিত হচ্ছে ব্যতিক্রমী এ আয়োজন। ওয়ালটন স্মার্ট ফ্রিজ নিবেদিত এ অনুষ্ঠানের উপজীব্য গান, কথা ও কবিতা।

রাইজিংবিডি.কমের ফেসবুক পেজ থেকে লাইভ অথবা ফেসবুক প্রিমিয়ার হিসেবে অনুষ্ঠানটি সম্প্রচারিত হচ্ছে। বিনোদন, শিল্প-সাহিত্য, খেলাধুলা, করপোরেট ও প্রযুক্তি ক্ষেত্রে তারকা ব্যক্তিত্বদের নিয়ে নিয়মিত লাইভ শো’র আয়োজন করছে রাইজিংবিডি। উদয় হাকিম এ সংবাদমাধ্যমের উপদেষ্টা সম্পাদকের দায়িত্ব পালন করছেন। করোনা দুর্যোগের সময় দর্শক-শ্রোতা ও পাঠকদের নির্মল বিনোদন দিতে ভিন্নধর্মী কনটেন্টে অনুষ্ঠানটি সাজানো হয়েছে।

বুধবার (২৬ আগস্ট) রাত ১০টায় প্র্রচারিত হবে ত্রিবেণীর ১৪তম পর্ব। অতিথি হিসেবে থাকছেন কণ্ঠের যাদুকর হিসেবে খ্যাত খুলনার উপস্থাপক ও আবৃত্তিকার সৈয়দ ইসমাত তোহা ও জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের সংগীত বিভাগের মাস্টার্সের শিক্ষার্থী কণ্ঠশিল্পী জয়িতা ঘোষ দোলা। 

দেশের বিভিন্ন প্রান্তে ছড়িয়ে থাকা প্রতিভাবান শিল্পীদের নিয়ে রাইজিংবিডির বিশেষ এ আয়োজন ত্রিবেণী। এখানে যেমন তারকা শিল্পীরা থাকছেন, তেমনি থাকছেন প্রতিভাবান নবীনরাও। নবীন-প্রবীণের মেলবন্ধন হচ্ছে এ অনুষ্ঠানের মাধ্যমে। এ আয়োজনে দর্শকদের সঙ্গে শিল্পীরা শেয়ার করেন তাদের শিল্পী হওয়ার গল্প।

সরাসরি রাইজিংবিডির স্টুডিওতে অথবা অনলাইনে যারা এ অনুষ্ঠানে অংশ নিতে আগ্রহী তারা যোগাযোগ করতে পারেন [email protected] এই ই-মেইলে অথবা ত্রিবেণী ফেসবুক পেজের মাধ্যমে (https://www.facebook.com/Risingbd.Tribeni/)| সরাসরি ফোন করতে পারেন এই নম্বরে- ০১৫৭২১৬৮১৯৪। অনুষ্ঠানটি লাইভ দেখা যাবে (https://www.facebook.com/risingbd24com/) এ লিঙ্ক থেকে।

মাহফুজ/এসএম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়