Risingbd Online Bangla News Portal

ঢাকা     রোববার   ০১ আগস্ট ২০২১ ||  শ্রাবণ ১৭ ১৪২৮ ||  ২০ জিলহজ ১৪৪২

ঢাকা টাইমস সম্পাদকের বাবার প্রথম মৃত্যুবার্ষিকীতে দোয়া

নিজস্ব প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২১:৫৮, ৩০ ডিসেম্বর ২০২০  
ঢাকা টাইমস সম্পাদকের বাবার প্রথম মৃত্যুবার্ষিকীতে দোয়া

দৈনিক ঢাকা টাইমস পত্রিকার সম্পাদক আরিফুর রহমান দোলনের বাবা এ এফ এম ওবায়দুর রহমানের প্রথম মৃত্যুবার্ষিকী পালিত হয়েছে।

বুধবার (৩০ ডিসেম্বর) কোরআনখানি ও এতিম শিক্ষার্থীদের মধ্যে খাবার বিতরণের মধ্য দিয়ে ফরিদপুরের আলফাডাঙ্গায় এবং দৈনিক ঢাকা টাইমস কার্যালয়ে দোয়া মাহফিল ও স্মরণসভার আয়োজন করা হয়।

এছাড়া আলফাডাঙ্গা, বোয়ালমারী ও মধুখালী উপজেলার অর্ধশতাধিক এতিমখানা এবং মাদ্রাসায় কোরআনখানি ও এতিমদের মাঝে খাবার বিতরণ করা হয়। 

কাঞ্চন মুন্সী ফাউন্ডেশনের উদ্যোগে স্মরণসভা: 
আলফাডাঙ্গার কামারগ্রামে বুধবার বিকেল ৩টার দিকে সমাজসেবামূলক সংস্থা কাঞ্চন মুন্সী ফাউন্ডেশনের উদ্যোগে স্মরণসভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

সভায় বক্তারা বলেন, প্রয়াত ওবায়দুর রহমান অত্র অঞ্চলের সম্ভ্রান্ত মুন্সী পরিবারের সন্তান। তার পিতা কাঞ্চন মুন্সী আলফাডাঙ্গার কামারগ্রামে শিক্ষা, চিকিৎসা, ধর্মীয় প্রতিষ্ঠান, কবরস্থান, খেলার মাঠ এবং অকাঠামোগত উন্নয়নে কাজ করে গেছেন।  বেকার জনগোষ্ঠীর কর্মসংস্থানে ভূমিকা রেখেছেন।  এরই ধারাবাহিকতায় ওবায়দুর রহমানও বেঁচে থাকতে সমাজসেবায় নিয়োজিত ছিলেন। বর্তমানে তার ছেলে আরিফুর রহমান দোলন অত্র অঞ্চলের উন্নয়নে নিরলস কাজ করে যাচ্ছেন।

২০১৯ সালের ৩০ ডিসেম্বর ওবায়দুর রহমান পৃথিবী থেকে চিরবিদায় নেন। তিনি রাষ্ট্রায়ত্ত রূপালী ব্যাংকের অবসরপ্রাপ্ত সিনিয়র প্রিন্সিপাল অফিসার ছিলেন। 

সাইফুল/সাওন/সাইফ

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়