Risingbd Online Bangla News Portal

ঢাকা     বৃহস্পতিবার   ০৫ আগস্ট ২০২১ ||  শ্রাবণ ২১ ১৪২৮ ||  ২৪ জিলহজ ১৪৪২

রাইজিংবিডির কার্যালয়ে ফ্লাগগার্ল নাজমুন নাহার

নিউজ ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:৩৪, ১৩ জানুয়ারি ২০২১   আপডেট: ০৪:০৬, ১৪ জানুয়ারি ২০২১
রাইজিংবিডির কার্যালয়ে ফ্লাগগার্ল নাজমুন নাহার

দেশের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল রাইজিংবিডি ডটকমের নিজস্ব কার্যালয় পরিদর্শন করেছেন ফ্লাগগার্ল নাজমুন নাহার।

বুধবার (১৩ জানুয়ারি) বিকেলে রাজধানীর মিরপুরে রাইজিংবিডির কার্যালয়ে আসেন নাজমুন নাহার। তাকে শুভেচ্ছা জানান রাইজিংবিডির উপদেষ্টা সম্পাদক উদয় হাকিম।  

এ সময় আরও উপস্থিত ছিলেন রাইজিংবিডির নির্বাহী সম্পাদক তাপস রায়, সহকারী বার্তা সম্পাদক সাইফ বরকতুল্লাহ, সিনিয়র সহ-সম্পাদক তানজিনা আফরিন ইভা, সহ-সম্পাদক তাসলিমা পারভিন ও শামীমা নাসরিন। নাজমুন নাহার রাইজিংবিডির বার্তা, রিপোর্টিং, স্পোর্টস, ফিচার, ওয়েব ও ইংরেজি বিভাগসহ বিভিন্ন বিভাগ ঘুরে দেখেন। এ সময় উপস্থিত সাংবাদিকদের সঙ্গে ফটো সেশনেও অংশ নেন বিশ্বের প্রায় দেড়শোটিরও বেশি দেশ ভ্রমণ করা বাংলাদেশি নারী নাজমুন নাহার।

নাজমুন নাহার বলেন, ‘রাইজিংবিডির অফিস খুব ভালো লেগেছে। রাইজিংবিডি সবসময় বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন করে। আশা করছি, এই ধারাবাহিকতা তারা বজায় রাখবে।’

উল্লেখ্য, ২০ বছর আগে পৃথিবী দেখার নেশায় ঘর ছেড়েছিলেন তিনি। শঙ্কা, দুর্গম পথ, মৃত্যুভয় সবকিছু উপেক্ষা করে পৃথিবীজুড়ে একাকী তার বিচরণ।  ইতোমধ্যে বিশ্বের ১৪৪টি  দেশভ্রমণ করেছেন।  শুধু বাংলাদেশ নয়, সারা বিশ্বের মানুষের হৃদয়ে সাড়া জাগিয়েছেন তিনি। পতাকার সম্মানকে সর্বোচ্চ উচ্চতায় তুলে ধরতে তিনি হেঁটে চলেছেন পৃথিবীর পথে। শুধু নিজেকে নন, তিনি গৌরবান্বিত করেছেন বাংলাদেশকে।

তিনি জানান, জাতিসংঘের সদস‌্যভুক্ত প্রতিটি দেশেই বাংলাদেশের পতাকা পৌঁছে দেবেন— এই প্রত‌্যয় তার। 

ঢাকা/সাইফ

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়