ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

কেরানীগঞ্জে বাংলাদেশ বেতারের ‘তারুণ্যের কণ্ঠ’ অনুষ্ঠান 

নিউজ ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২২:১৩, ২৭ জানুয়ারি ২০২১  
কেরানীগঞ্জে বাংলাদেশ বেতারের ‘তারুণ্যের কণ্ঠ’ অনুষ্ঠান 

তরুণ-তরুণীদের মাঝে বাল্যবিয়ে প্রতিরোধ বিষয়ে সচেতনতা সৃষ্টির লক্ষ্যে বাংলাদেশ বেতারের ‘তারুণ্যের কন্ঠ’ বহিঃধারণকৃত অনুষ্ঠান সম্পন্ন হয়েছে।

বুধবার (২৭ জানুয়ারি) কেরানীগঞ্জের উপজেলা পরিষদ অডিটোরিয়ামে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। 

বাল্যবিয়ের কুফল ও প্রতিরোধের উপায় নিয়ে বাংলাদেশ বেতারের জনসংখ্যা স্বাস্থ্য ও পুষ্টি সেল নিয়মিত এই অনুষ্ঠান করে থাকে।

অনুষ্ঠানে কেরানীগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার অমিত দেবনাথ বলেন, ‘বাল্যবিয়ে প্রতিরোধে বাংলাদেশ বেতারের তারুণ্যের কণ্ঠ অনুষ্ঠান অনবদ্য ভূমিকা রাখছে। আশা করি তরুণ-তরুণী ও অভিভাবকরা বাল্যবিয়ে প্রতিরোধে সচেষ্ট হবেন।’

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন সহকারী কমিশনার (ভূমি) সানজিদা পারভীন, মাধ্যমিক শিক্ষা অফিসার মো. ইসমাইল, নয়াবাজার ডিগ্রী কলেজের অধ্যক্ষ আব্দুল মালেক মিয়া, শাক্তা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. আব্দুল ওয়াদুদ। এছাড়া বিভিন্ন স্কুলের ১৫০ জন শিক্ষার্থী অনুষ্ঠানে অংশগ্রহণ করে।

সজীব দত্তের সঞ্চালনায় উপপরিচালক মো. আমিরুল ইসলামের তত্ত্বাবধানে সহকারী পরিচালক (অনুষ্ঠান) তোফাজ্জল হোসেনের প্রযোজনায় ধারণকৃত অনুষ্ঠানটি আগামী শনিবার (৬ ফেব্রুয়ারি) রাত ৮.১০ মিনিটে ঢাকা- ক এবং এফ এম ১০৬ মেগাহার্জে ও বাংলাদেশ বেতারের অ‌্যাপসে শোনা যাবে।

ঢাকা/আমিরুল/সনি

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়