ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

রাইজিংবিডিতে বসন্ত উৎসবে প্রাণের উচ্ছ্বাস

জ্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:৩৮, ১৪ ফেব্রুয়ারি ২০২১   আপডেট: ১৮:৪১, ১৪ ফেব্রুয়ারি ২০২১
রাইজিংবিডিতে বসন্ত উৎসবে প্রাণের উচ্ছ্বাস

নানা আয়োজনে দেশের শীর্ষস্থানীয় নিউজ পোর্টাল রাইজিংবিডি ডটকমে বসন্তবরণ উৎসব পালিত হয়েছে। 

রোববার (১৪ ফেব্রুয়ারি) রাজধানীর মিরপুরে রাইজিংবিডির নিজস্ব কার্যালয়ে দুপুর ২টায় এ উৎসব শুরু হয়। বসন্তকে বরণ করে নিতে মেয়েরা হলুদ রঙের শাড়ি এবং ছেলেরা বিভিন্ন রঙের পাঞ্জাবি ও হলুদ শার্ট পরে উৎসবে যোগ দেন। অনুষ্ঠানটি দুই পর্বে শেষ হয়।

প্রথম পর্ব উদ্বোধন করেন ওয়ালটনের উপ-ব্যবস্থাপনা পরিচালক মো. হুমায়ূন কবীর। এ সময় উপস্থিত ছিলেন ওয়ালটনের নির্বাহী পরিচালক ও রাইজিংবিডির প্রকাশক এস এম জাহিদ হাসান, রাইজিংবিডির উপদেষ্টা সম্পাদক ও ওয়ালটনের নির্বাহী পরিচালক উদয় হাকিম, ওয়ালটনের নির্বাহী পরিচালক ফিরোজ আলম, সিনিয়র উপ-নির্বাহী পরিচালক শাহজাদা সেলিম, রাইজিংবিডির প্রধান প্রশাসনিক কর্মকর্তা মিলটন আহমেদ, রাইজিংবিডির নির্বাহী সম্পাদক তাপস রায়, বার্তা সম্পাদক মোহাম্মদ নূরুল হক।

দ্বিতীয় পর্ব ছিল সাংস্কৃতিক পর্ব।  ঘরোয়া পরিবেশে আয়োজিত এই অনুষ্ঠানে স্মৃতিচারণ, গান, কবিতা, কৌতুক শোনান রাইজিংবিডির সাংবাদিক এবং ওয়ালটনের কর্মকর্তারা। এ পর্বে অংশ নেন রাইজিংবিডির উপদেষ্টা সম্পাদক ও ওয়ালটনের নির্বাহী পরিচালক উদয় হাকিম, রাইজিংবিডির নির্বাহী সম্পাদক তাপস রায়, বার্তা সম্পাদক মোহাম্মদ নূরুল হক, চিফ রিপোর্টার হাসান মাহামুদ।

এছাড়া বিভিন্ন পরিবেশনায় অংশ নেন  কেএমএ হাসনাত, সাইফ বরকতুল্লাহ, ইবনুল কাইয়ুম সনি, তানজিনা আফরিন ইভা, এস কে রেজা পারভেজ, মোহাম্মদ নঈমুদ্দীন, মেসবাহ য়াযাদ, তাসলিমা পারভিন বুলাকী, মোস্তাফিজুর রহমান নাসিম, মনিরুল হক ফিরোজ, আমিনুল ই শান্ত, আমিরুল ইসলাম, হাকিম মাহি, শাকিল, অনিক, শিহাবুল ইসলাম, জনি সোম, মাহফুজুর রহমান, শাহীন ভুঁইয়া ও মোহাম্মদ আরজু। 

আরও পড়ুন: রাইজিংবিডিতে বসন্তবরণ উৎসব

মেসবাহ/সাইফ

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়