Risingbd Online Bangla News Portal

ঢাকা     মঙ্গলবার   ১৩ এপ্রিল ২০২১ ||  চৈত্র ৩০ ১৪২৭ ||  ২৯ শা'বান ১৪৪২

বিএসজেএ’র নবনির্বাচিত সভাপতি সাইদুজ্জামান, সা. সম্পাদক পল্টু 

ক্রীড়া প্রতিবেদক  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২১:২০, ২৬ ফেব্রুয়ারি ২০২১   আপডেট: ১৪:৩৬, ২৭ ফেব্রুয়ারি ২০২১
বিএসজেএ’র নবনির্বাচিত সভাপতি সাইদুজ্জামান, সা. সম্পাদক পল্টু 

বাংলাদেশ স্পোর্টস জার্নালিস্টস এসোসিয়েশনের ( বিএসজেএ ) নতুন সভাপতি হিসেবে কালের কণ্ঠের এ টি এম সাইদুজ্জামান ও সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত হয়েছেন ডেইলি স্টারের আনিসুর রহমান পল্টু।

শুক্রবার (২৬ ফেব্রুয়ারি) সংগঠনটির ১৮ তম দ্বি বার্ষিক সাধারণ সভা ও নির্বাচন অনুষ্ঠিত হয়।

বিএসজেএ’র কার্যালয়ে দ্বি বার্ষিক সাধারণ সভা শেষে ২০২১-২২ সালের নতুন কার্যনির্বাহী পরিষদের ১৩ টি পদের মধ্যে সভাপতি, সহ-সভাপতি, সাধারণ সম্পাদক, যুগ্ম সম্পাদক, অর্থ সম্পাদক ও সদস্য পদে নির্বাচন অনুষ্ঠিত হয়।

৩টি সহ-সভাপতি পদে নির্বাচিত হয়েছেন চ্যানেল আইয়ের সৈয়দ সাইদুর রহমান শামীম, গ্লোবাল স্পোর্টস ডটকমের রায়হান-আল-মুঘনি ও এনটিভির বর্ষণ কবীর।

যুগ্ম সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন বৈশাখী টেলিভিশনের এস এম সুমন। অর্থ সম্পাদক  পদে নির্বাচিত হয়েছেন ডেইলি স্টারের মাজহার উদ্দিন অমি।

নির্বাহী সদস্যের ৬টি পদে নির্বাচিত হয়েছেন যথাক্রমে ঢাকা ট্রিবিউনের মিনহাজউদ্দিন খান, পদ্মা ব্যাংকের সামিনা রশ্মি, টি-স্পোর্টসের সামিউল হক টিটু, যমুনা টিভির মানজুর মোরশেদ, যুগান্তরের  জ্যোতির্ময় ও বাংলা ট্রিবিউনের রবিউল ইসলাম।

এই নির্বাচনে প্রধান নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করেন বিএসজেএ’র সাবেক সাধারণ সম্পাদক জালাল আহমেদ চৌধুরী। তার সঙ্গে নির্বাচন কমিশনার হিসেবে ছিলেন বাংলাদেশ টেবিল টেনিস ফেডারেশনের সাবেক সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম টিপু।

ঢাকা/রিয়াদ

সর্বশেষ

পাঠকপ্রিয়

শিরোনাম

Bulletলকডাউন: ১৪-২১ এপ্রিল। যা যা চলবে: ১. বিমান, সমুদ্র, নৌ ও স্থল বন্দর এবং তৎসংশ্লিষ্ট অফিস। ২. পণ্য পরিবহন, উৎপাদন ব্যবস্থা ও জরুরি সেবাদানের ক্ষেত্রে এ আদেশ প্রযোজ্য হবে না ৩. শিল্প-কারখানা ৪. আইনশৃঙ্খলা এবং জরুরি পরিসেবা, যেমন, কৃষি উপকরণ (সার, বীজ, কীটনাশক, কৃষি যন্ত্রপাতি ইত্যাদি), খাদ্যশস্য ও খাদ্যদ্রব্য পরিবহন, ত্রাণ বিতরণ, স্বাস্থ্যসেবা, কোভিড-১৯ টিকা প্রদান, বিদ্যুৎ, পানি, গ্যাস/জ্বালানি, ফায়ার সার্ভিস, বন্দরগুলোর (স্থল, নদী ও সমুদ্রবন্দর) কার্যক্রম, টেলিফোন ও ইন্টারনেট (সরকারি-বেসরকারি), গণমাধ্যম (প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়া), বেসরকারি নিরাপত্তা ব্যবস্থা, ডাক সেবাসহ অন্যান্য জরুরি ও অত্যাবশ্যকীয় পণ্য ও সেবার সঙ্গে সংশ্লিষ্ট অফিসসমূহ, তাদের কর্মচারী ও যানবাহন এ নিষেধাজ্ঞার আওতা বর্হিভূত থাকবে। ৫. ওষুধ ও নিত্যপ্রয়োজনীয় দ্রব্যাদি ক্রয়, চিকিৎসা সেবা, মৃতদেহ দাফন/সৎকার ৬. খাবারের দোকান ও হোটেল-রেস্তোরাঁয় দুপুর ১২টা থেকে সন্ধ্যা ৭টা এবং রাত ১২টা থেকে ভোর ৬টা পর্যন্ত কেবল খাদ্য বিক্রয়/সরবরাহ করা যাবে। ৭. কাঁচাবাজার এবং নিত্যপ্রয়োজনীয় দ্রব্যাদি সকাল ৯টা থেকে বেলা ৩টা পর্যন্ত উন্মুক্ত স্থানে স্বাস্থ্যবিধি মেনে ক্রয়-বিক্রয় করা যাবে || যা যা বন্ধ থাকবে: ১. সব সরকারি, আধাসরকারি, সায়ত্ত্বশাসিত ও বেসরকারি অফিস, আর্থিক প্রতিষ্ঠান বন্ধ থাকবে ২. সব ধরনের পরিবহন (সড়ক, নৌ, অভ্যন্তরীণ ও আন্তর্জাতিক ফ্লাইট) বন্ধ থাকবে ৩. শপিংমলসহ অন্যান্য দোকান বন্ধ থাকবে