Risingbd Online Bangla News Portal

ঢাকা     বুধবার   ১২ মে ২০২১ ||  বৈশাখ ২৯ ১৪২৮ ||  ২৯ রমজান ১৪৪২

রাইজিংবিডির চড়ুইভাতি ১৭ মার্চ

নিজস্ব প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২০:০৭, ১৬ মার্চ ২০২১   আপডেট: ২১:৪৪, ১৬ মার্চ ২০২১
রাইজিংবিডির চড়ুইভাতি ১৭ মার্চ

‘সব প্রাণ বলে আজ সদলবলে শিহরিত তনু-মন
দেখ খুশি চারিদিক-আলো ঝিকমিক, হচ্ছে বনভোজন।’

প্রাণের উচ্ছ্বাসে সদলবলে দেশের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল রাইজিংবিডি ডটকমের কর্মীরা মিলিত হচ্ছেন বনভোজনে।  বুধবার (১৭ মার্চ) রাজধানী থেকে মাত্র ১৫ কিলোমিটার দূরে পূর্বাচলের ‘সি শেল পার্ক অ্যান্ড রিসোর্ট’-এ হচ্ছে এ চড়ুইভাতি।

চড়ুইভাতিতে অংশ নেবেন রাইজিংবিডি পরিচালনা কমিটির সভাপতি ও ওয়ালটনের ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর হুমায়ুন কবীর, রাইজিবিডির প্রকাশক ও ওয়ালটনের নির্বাহী পরিচালক এস এম জাহিদ হাসান, ওয়ালটনের নির্বাহী পরিচালক ও রাইজিবিডির উপদেষ্টা সম্পাদক উদয় হাকিম, সম্পাদক এম এম কায়সার, নির্বাহী সম্পাদক তাপস রায়, বার্তা সম্পাদক মোহাম্মদ নূরুল হক, প্রধান প্রতিবেদক হাসান মাহামুদসহ সাব-এডিটর ও রিপোর্টাররা।

সবার আনন্দঘন অংশগ্রহণে সকালের নাস্তা সেরে সাড়ে ৯টা থেকে শুরু হবে প্রথম পর্ব। এ পর্বে থাকবে ক্রিকেট, ফুটবল, স্ট্যাম্পিং, গোলিং, টিটি ব্যাট-বল, বল থ্রো করে ঝুড়িতে ফেলা খেলা।  সবাই অংশ নিতে পারবেন প্রতিটি ইভেন্টে। দুপুরে সুইমিংয়েরও ব্যবস্থা থাকবে।  খেলায় বিজয়ী ও বিজিত উভয় দলের জন্য থাকছে পুরস্কার। 

দুপুরের খাবার ও বিরতির পর দ্বিতীয় পর্ব শুরু ৩টায়।  এ পর্বে থাকছে জোকস, গান, কবিতা আবৃত্তি ও ব্যক্তিগত পারফরম্যান্স। বিকেল ৪টায় হবে সবচেয়ে আকর্ষণীয় খেলা রাফেল ড্র। তারপর বিকেল ৫টায় পুরস্কার বিতরণ ও নাস্তা।

রাইজিংবিডির পরিচালনা কমিটির সভাপতি হুমায়ুন কবির বলেন, এ ধরনের আয়োজন সব সময়ই উৎসবমুখর হয়ে থাকে। রাইজিংবিডির চড়ুইভাতির আয়োজনও তেমনি উৎসবমুখর এবং প্রাণবন্ত হবে বলে আমি আশা করছি। 

রাইজিংবিডির উপদেষ্টা সম্পাদক উদয় হাকিম বলেন, রাইজিংবিডি পরিবারের এটি এক ধরনের মিলনমেলা।  তবে করোনার মধ্যে স্বাস্থ্যবিধি মেনে আমরা দিনটিতে আনন্দ করবো। এই ধরনের চড়ুইভাতির মাধ্যমে রাইজিংবিডির সবার মধ্যে নতুন উদ্যমে কাজ করার স্পৃহা বাড়বে বলে আমি মনে করছি।  

হাসিবুল/মাহি/সাইফ

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়