Risingbd Online Bangla News Portal

ঢাকা     রোববার   ১৬ মে ২০২১ ||  জ্যৈষ্ঠ ২ ১৪২৮ ||  ০২ শাওয়াল ১৪৪২

ডিআরইউকে ১০ হাজার মাস্ক দিলো মেঘনা ইনস্যুরেন্স

নিউজ ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৮:৫৭, ১৪ এপ্রিল ২০২১   আপডেট: ১৯:০২, ১৪ এপ্রিল ২০২১
ডিআরইউকে ১০ হাজার মাস্ক দিলো মেঘনা ইনস্যুরেন্স

করোনাভাইরাস মোকাবিলায় ঢাকা রিপোর্টার্স ইউনিটির (ডিআরইউ) সদস্যদের জন্য ১০ হাজার মাস্ক উপহার দিয়েছে মেঘনা ইনস্যুরেন্স কোম্পানি লিমিটেড।  ডিআরইউ সভাপতি মুরসালিন নোমানী ও সাধারণ সম্পাদক মসিউর রহমান খানের কাছে এগুলো হস্তান্তর করা হয়।

বুধবার (১৪ এপ্রিল) ডিআরইউ থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে। 

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, মেঘনা ইনস্যুরেন্সের হেড অব এইচ আর অ্যান্ড অ্যাডমিন মেজর (অবসরপ্রাপ্ত) আলমগীর হোসেন স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী হিসেবে দশ হাজার মাস্ক হস্তান্তর করেন। এ সময় কোম্পানির হেড অব ব্রাঞ্চ কন্ট্রোল গোলাম আল মামুন, কোম্পানি সেক্রেটারি আব্দুস সামাদ, ব্যাকপেজ পিআর আজম চৌধুরী উপস্থিত ছিলেন।

ডিআরইউ নেতারা চলমান করোনা পরিস্থিতিতে ফ্রন্টলাইনার যোদ্ধাদের জন্য স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী প্রদান করায় মেঘনা ইনস্যুরেন্স কোম্পানি লিমিটেডকে ধন্যবাদ জানান। ভবিষ্যতেও প্রতিষ্ঠানটির পক্ষ থেকে এ ধরনের সহযোগিতা অব্যাহত থাকবে বলে আশা প্রকাশ করেন।

এ সময়ে মেঘনা ইনস্যুরেন্সের চেয়ারম্যান সাবরিনা রহমান বলেন, চলমান করোনা পরিস্থিতির শুরু থেকে প্রতিষ্ঠানটি ফ্রন্টলাইনারদের সহযোগিতা করে আসছে। গত বছর প্রতিষ্ঠানটি পুলিশ কর্মকর্তাদের মাঝে সুরক্ষা সামগ্রী হস্তান্তর করেছে। এরই ধারাবাহিকতায় এবার সাংবাদিকদের জন্য এগিয়ে এসেছে প্রতিষ্ঠানটি।

সুরক্ষা সামগ্রী হস্তান্তর অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে ডিআরইউ’র সহ-সভাপতি ওসমান গনি বাবুল, যুগ্ম সম্পাদক আরাফাত দাড়িয়া, অর্থ সম্পাদক শাহ আলম নূর, সাংগঠনিক সম্পাদক মাইনুল হাসান সোহেল ও আপ্যায়ন সম্পাদক মোহাম্মদ নঈমুদ্দীন, কল্যান সম্পাদক খালিদ সাইফুল্লাহ উপস্থিত ছিলেন।

ঢাকা/সাইফ

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়