Risingbd Online Bangla News Portal

ঢাকা     শনিবার   ১৯ জুন ২০২১ ||  আষাঢ় ৫ ১৪২৮ ||  ০৬ জিলক্বদ ১৪৪২

রাইজিংবিডির বর্ষসেরা প্রতিনিধি হলেন ৭ জন

নিউজ ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৭:০৬, ২৬ এপ্রিল ২০২১   আপডেট: ২০:১৮, ২৬ এপ্রিল ২০২১
রাইজিংবিডির বর্ষসেরা প্রতিনিধি হলেন ৭ জন

জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল রাইজিংবিডি ডকটমের বর্ষসেরা প্রতিনিধি ও সংবাদদাতা হিসেবে সাত জন নির্বাচিত হয়েছেন। নবম বছরে পদার্পণ উপলক্ষে রাইজিংবিডির নানা আয়োজনের মধ্যে জেলা প্রতিনিধিদের মধ্যে বর্ষসেরা প্রতিনিধি নির্বাচন ছিল অন্যতম।

সোমবার (২৬ এপ্রিল) রাইজিংবিডি নিজস্ব কার্যালয় থেকে জুম মিটিংয়ের মাধ্যমে বর্ষসেরা সাত প্রতিনিধির নাম ঘোষণা করা হয়। এ সময় সব জেলা প্রতিনিধিসহ রাইজিংবিডির কর্মকর্তারাও জুম মিটিংয়ে যুক্ত ছিলেন। 

বর্ষসেরা নির্বাচিত সাত প্রতিনিধি ও সংবাদদাতারা হলেন— বগুড়া প্রতিনিধি এনাম আহম্মেদ, নাটোর প্রতিনিধি আরিফুল ইসলাম আরিফ, সাভার প্রতিনিধি আরিফুল ইসলাম সাব্বির, মানিকগঞ্জ প্রতিনিধি জাহিদুল হক চন্দন, দিনাজপুর প্রতিনিধি মোসলেম উদ্দিন, নীলফামারী সংবাদদাতা ইয়াসিন মোহাম্মাদ সিথুন এবং বরগুনা সংবাদদাতা ইমরান হোসেন টিটু। 

রাইজিংবিডির উপদেষ্টা সম্পাদক উদয় হাকিম এ সাত জনের নাম ঘোষণা করেন। এ সময় তিনি বর্ষসেরা সাত জনকে অভিনন্দন জানান। 

তিনি বলেন, ‘রাইজিংবিডির সারা বাংলার সব প্রতিনিধি ও সংবাদদাতাকে শুভেচ্ছা। আপনারা সবাই ভালো কাজ করছেন। এখন নিউ মিডিয়ার যুগ, তাই সংবাদের পাশাপাশি লাইভ এবং ভিডিও স্টোরি দিয়ে নিজেদের যেমন সমৃদ্ধ করবেন- তেমনি প্রতিষ্ঠানকেও এগিয়ে নেবেন। আপনাদের সবার সম্মিলিত প্রচেষ্টায় আরও এগিয়ে যাবে রাইজিংবিডি।’

অনুষ্ঠানের শুরুতে শুভেচ্ছা বক্তব্য রাখেন রাইজিংবিডির ভারপ্রাপ্ত সম্পাদক এম. এম. কায়সার,  নির্বাহী সম্পাদক তাপস রায়, বার্তা সম্পাদক মোহাম্মদ নূরুল হক, প্রধান প্রশাসনিক কর্মকর্তা রবিউল ইসলাম মিলটন এবং সারা বাংলা ডেস্ক ইনচার্জ ইবনুল কাইয়ুম সনি।

পরে প্রতিনিধিরা নিজেদের অভিজ্ঞতার কথা তুলে ধরেন।

ঢাকা/সনি 

সর্বশেষ

পাঠকপ্রিয়