Risingbd Online Bangla News Portal

ঢাকা     রোববার   ১৩ জুন ২০২১ ||  জ্যৈষ্ঠ ৩০ ১৪২৮ ||  ০১ জিলক্বদ ১৪৪২

ডিআরইউকে স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী দিলো স্বেচ্ছাসেবক লীগ

জ্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:৩৮, ৫ মে ২০২১  
ডিআরইউকে স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী দিলো স্বেচ্ছাসেবক লীগ

ঢাকা রিপোর্টার্স ইউনিটির (ডিআরইউ) সদস্যদের জন্য স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী দিয়েছে স্বেচ্ছাসেবক লীগ।

বুধবার (৫ মে) দুপুরে সংগঠনের সাগর-রুনি মিলনায়তনে ডিআরইউয়ের সভাপতি মুরসালিন নোমানী ও সাধারণ সম্পাদক মসিউর রহমান খানের কাছে স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী হস্তান্তর করেন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নির্মল রঞ্জন গুহ এবং সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবু। 

এ সময় নির্মল রঞ্জন গুহ বলেন, করোনার এই দুঃসময়ে স্বেচ্ছাসেবক লীগ প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে সারাদেশে গরীব-দুঃখীদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করছে। স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণসহ ফ্রি অক্সিজেন ও অ্যাম্বুলেন্স সেবা অব্যাহত রেখেছে। তারই ধারাবাহিকতায় করোনায় সম্মুখযোদ্ধা সাংবাদিকদের জন্য আমরা আজ এই স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী দিলাম। মানবতার সেবায় আমাদের এই কাজ অব্যাহত থাকবে। 

তিনি বলেন, আমরা ঢাকা রিপোর্টার্স ইউনিটিকে ধন্যবাদ জানাই, তারা এই দুঃসময়ে তাদের সদস্য ও সদস্য পরিবারের জন্য কাজ করে যাচ্ছেন।  আমরা ডিরআইউয়ের এই কার্যক্রমের সাথে অংশীদার হতে পেরে নিজেদের ধন্য মনে করছি।

আফজালুর রহমান বাবু বলেন, করোনার এই দুর্যোগে সাংবাদিকরা সম্মুখসারির যোদ্ধা হিসেবে নিজেদের প্রমাণ করেছেন। আজ আমরা আপনাদের পাশে দাঁড়াতে পেরে নিজেদের গর্বিত বোধ করছি। 

ডিআরইউ সভাপতি মুরসালিন নোমানী বলেন, ডিআরইউ একটি অরাজনৈতিক সংগঠন। কিন্তু আমরা বিভিন্ন রাজনৈতিক সংগঠনকে সাথে নিয়েই কাজ করে যাচ্ছি। করোনার এই দুঃসময়ে ডিআরইউর সদস্যদের জন্য স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার প্রদান করায় সংগঠনের পক্ষ থেকে স্বেচ্ছাসেবক লীগকে বিশেষভাবে ধন্যবাদ জানাচ্ছি। ভবিষ্যতেও তারা আমাদের পাশে থাকবেন বলে আমরা প্রত্যাশা করছি। 

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ডিআরইউ’র সাবেক সভাপতি রফিকুল ইসলাম আজাদ, সাধারণ সম্পাদক সৈয়দ শুকুর আলী শুভ, বর্তমান সাংগঠনিক সম্পাদক মাইনুল হাসান সোহেল, সাবেক সাংগঠনিক সম্পাদক শেখ মুহাম্মদ জামাল হোসাইন, বর্তমান দপ্তর সম্পাদক মো. জাফর ইকবাল, স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য আসাদুজ্জমান আসাদ, ডিআরইউ’র সদস্য মোস্তফা কামাল, এম ফসিহ উদ্দিন মাহতাব প্রমুখ উপস্থিত ছিলেন।

নঈমুদ্দীন/সাইফ

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়