Risingbd Online Bangla News Portal

ঢাকা     রোববার   ২৬ সেপ্টেম্বর ২০২১ ||  আশ্বিন ১১ ১৪২৮ ||  ১৭ সফর ১৪৪৩

করোনায় মৃত কর্মকর্তার পরিবারকে আর্থিক অনুদান প্রদান সাউথইস্ট ব্যাংকের

নিজস্ব প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৬:৪৭, ১৩ জুলাই ২০২১   আপডেট: ০৬:৪৮, ১৩ জুলাই ২০২১
করোনায় মৃত কর্মকর্তার পরিবারকে আর্থিক অনুদান প্রদান সাউথইস্ট ব্যাংকের

করোনায় মৃত সাউথইস্ট ব্যাংকের মেধাবী কর্মকর্তা কাজী মোহাম্মদ মহিন উদ্দিন এর পরিবারের পাশে দাঁড়িয়েছে সাউথইস্ট ব্যাংক পরিবার।

সোমবার (১২ জুলাই) ব্যাংকের প্রধান কার্যালয়ে মরহুম কাজী মোহাম্মদ মহিন উদ্দিনের স্ত্রীর কাছে আর্থিক অনুদানের চেক প্রদান করেন ব্যাংকের সম্মানিত চেয়ারম্যান জনাব আলমগীর কবির, এফসিএ।

এ সময় জনাব আলমগীর কবির, এফসিএ শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা প্রকাশ করেন এবং আগামীতে মরহুম কাজী মোহাম্মদ মহিন উদ্দিন এর পরিবারের পাশে থাকারও প্রতিশ্রুতি দেন।

অনুষ্ঠানে সাউথইস্ট ব্যাংকের চেয়ারম্যান জনাব আলমগীর কবির এফসিএ বলেন, মরহুম কাজী মোহাম্মদ মহিন উদ্দিন এর মতো অসংখ্য নিবেদিত প্রাণ কর্মকর্তার ঐকান্তিক প্রচেষ্টার ফলেই সাউথইস্ট ব্যাংক আজ দেশের অন্যতম শীর্ষস্থানীয় ব্যাংক হওয়ার গৌরব অর্জন করেছে। করোনা মহামারী শুরু হওয়ার পর ব্যাংকের সহকর্মীরা সর্বোচ্চ সুরুক্ষা নিশ্চিতের মাধ্যমে নিরবিচ্ছিন্ন গ্রাহক সেবা প্রদান করে আসছে। এই সময় আমাদের যেসব কর্মকর্তা কর্মচারী করোনা আক্রান্ত হয়েছেন তাদের সুস্থতা নিশ্চিতকল্পে ব্যাংকের তরফ থেকে সবধরনের সহযোগিতা প্রদান করা হয়েছে। তবে গত ৯ জুলাই ২০২১ আমরা আমাদের অত্যন্ত মেধাবী প্রতিশ্রুতিশীল কর্মকর্তা  মরহুম কাজী মোহাম্মদ মহিন উদ্দিনকে অকালে হারিয়েছি। তার অকাল প্রয়াণে আমরা সাউথইস্ট ব্যাংক পরিবার গভীরভাবে শোকাহত। আমি মরহুমের পরিবারের প্রতি গভীর সমবেদনা জানাই এবং আগামীতেও এই পরিবারের যে কোন প্রয়োজনে পাশে থাকার অঙ্গীকার করছি। 

চেক হস্তান্তর অনুষ্ঠানে সাউথইস্ট ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক এম. কামাল হোসেন সহ অন্যান্য উর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

মরহুম কাজী মোহাম্মদ মহিন উদ্দিন সাউথইস্ট ব্যাংক লিমিটেড, কাওরান বাজার শাখার ফরেন ট্রেড এ সিনিয়র এক্সিকিউটিভ অফিসার হিসেবে কর্মরত ছিলেন।

শেখ সুমন/নাসিম

সর্বশেষ

পাঠকপ্রিয়