Risingbd Online Bangla News Portal

ঢাকা     বুধবার   ২২ সেপ্টেম্বর ২০২১ ||  আশ্বিন ৭ ১৪২৮ ||  ১৩ সফর ১৪৪৩

যশোরে ৩০ সেট অক্সিজেন সিলিন্ডার দিলো সাইফ পাওয়ারটেক লিমিটেড

নিজস্ব প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০২:৫১, ২৮ জুলাই ২০২১   আপডেট: ১৫:২১, ৩০ জুলাই ২০২১
যশোরে ৩০ সেট অক্সিজেন সিলিন্ডার দিলো সাইফ পাওয়ারটেক লিমিটেড

করোনা পরিস্থিতি মোকাবিলায় যশোর জেলা প্রশাসককে ৩০ সেট অক্সিজেন সিলিন্ডার (আনুসাঙ্গিক সরঞ্জামাদিসহ) দিয়েছে সাইফ পাওয়ারটেক লিমিটেড।

মঙ্গলবার (২৭ জুলাই) যশোর জেলা প্রশাসক মো. তমিজুল ইসলাম খান এর উপস্থিতিতে জেলা সিভিল সার্জন ডা. শেখ আবু শাহীন এর হাতে অক্সিজেন সিলিন্ডার তুলে দেন প্রতিষ্ঠানের ব্যবস্থাপনা পরিচালক তরফদার মো. রুহুল আমিন এর পক্ষে প্রতিষ্ঠানটির নির্বাহী পরিচালক (প্রশাসন ও সরবরাহ) মেজর ফারুখ আহমেদ খান (অবসরপ্রাপ্ত)।

এ সময় জেলা প্রশাসক বলেন, সাইফ পাওয়ারটেক লিমিটেড করোনাকালীন সময়ে মেডিক্যাল যন্ত্রপাতি ও নগদ অর্থ সহায়তা দিয়ে আর্তমানবতার সেবায় অনন্য অবদান রেখে চলেছে। এছাড়া, দেশের ক্রীড়া উন্নয়নে গৌরবময় ভূমিকা পালন করে যাচ্ছে।

উল্লেখ্য, গত ১০ জুন প্রধানমন্ত্রীর ভার্চুয়াল উপস্থিতিতে মূখ্য সচিব আহমেদ কায়কাউস এর হাতে ২ কোটি টাকার অনুদানের চেক তুলে দেন প্রতিষ্ঠানটির ব্যবস্থাপনা পরিচালক তরফদার মো. রুহুল আমিন।

সম্প্রতি শেখ রাসেলের জন্মদিনে সাইফ পাওয়ারটেক শিক্ষাবৃত্তি হিসেবে ১ কোটি ৮০ লাখ টাকা ও ১০০টি ল্যাপটপ দিয়েছে।এছাড়া, মেধাবী ও অসচ্ছল ১ হাজার শিক্ষার্থীকে প্রতি মাসে জনপ্রতি ১৫০০ টাকা করে মোট ১ কোটি ৮০ লাখ টাকা অনুদান দেন তরফদার মো. রুহুল আমিন।

চট্টগ্রাম বন্দরের শীর্ষ টার্মিনাল অপারেটর সাইফ পাওয়ারটেক লিমিটেডের বিভিন্ন সময়ে দেশের অর্থনীতিতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালনের পাশাপাশি সমাজের বিভিন্ন ক্ষেত্রে সামাজিক কার্যক্রম পালন করে আসছে।

শেখ সুমন/নাসিম

সর্বশেষ

পাঠকপ্রিয়