ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

মাহাবুব আলম মৃদুলের প্রথম মৃত্যুবার্ষিকী আজ

জ্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০১:০৩, ২১ জানুয়ারি ২০২২   আপডেট: ১৪:৫৮, ২১ জানুয়ারি ২০২২
মাহাবুব আলম মৃদুলের প্রথম মৃত্যুবার্ষিকী আজ

ওয়ালটন গ্রুপের পরিচালক ও তরুণ উদ্যোক্তা মাহাবুব আলম মৃদুলের প্রথম মৃত্যুবার্ষিকী আজ। গত বছরের এই দিনে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মারা যান তিনি। মৃত্যুর আগ পর্যন্ত তিনি ইলেক্ট্রনিক জায়ান্ট ওয়ালটনের পরিচালক পদে আসীন ছিলেন।

মৃত্যুবার্ষিকী উপলক্ষে তার আত্মার মাগফেরাত কামনায় ওয়ালটন গ্রুপের প্রধান কার্যালয়, কর্পোরেট কার্যালয়সহ ওয়ালটন গ্রুপের সব অঙ্গ প্রতিষ্ঠানে দোয়া অনুষ্ঠানের আয়োজন করা হবে। 

২০২১ সালের ২১ জানুয়ারি (বৃহস্পতিবার) সন্ধ্যা ৬টা ২৩ মিনিটে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে ইন্তেকাল করেন তিনি। তার বয়স হয়েছিল ২৩ বছর। তরুণ পরিচালকের আকস্মিক মৃত্যুতে ওয়ালটন পরিবারে শোকের ছায়া নেমে আসে।

পরদিন শুক্রবার বাদ জুমা মরহুমের গ্রামের বাড়িতে জানাজা শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। মরহুমের প্রতি শোক প্রকাশে একদিন পর গত বছরের ২৩ জানুয়ারি (শনিবার) ওয়ালটন গ্রুপে সাধারণ ছুটি ঘোষণা করা হয়। পরেরদিন রোববার দুপরে (বাদ জোহর) মরহুমের আত্মার মাগফিরাত কামনায় দেশব্যাপী ওয়ালটন কার্যালয়গুলোতে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। ওয়ালটন গ্রুপের সব অঙ্গ প্রতিষ্ঠানের সদস্যরা কালো ব্যাজ পরিধান করে প্রিয় পরিচালকের মৃত্যুতে শোক পালন করেন।

মাহাবুব আলম মৃদুল ১৯৯৭ সালের ২৫ জানুয়ারি টাঙ্গাইল সদর উপজেলার গোসাই জোয়াইর গ্রামে এক সম্ভ্রান্ত মুসলিম ব্যবসায়ী পরিবারে জন্মগ্রহণ করেন। তার পিতা এস এম শামছুল আলম ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিজ লিমিটেডের ভাইস চেয়ারম্যান। মাহাবুব আলম মৃদুল ২০১৯ সালের ১ সেপ্টেম্বর ওয়ালটন গ্রুপে পরিচালক হিসেবে যোগদানের পর সংক্ষিপ্ত সময়ের মধ্যে তার মেধার স্বাক্ষর রাখেন।

মাহাবুব আলম মৃদুলের প্রথম মৃত্যুবার্ষিকীতে মরহুমের আত্মার শান্তি কামনা করছে জনপ্রিয় অনলাইন গণমাধ্যম রাইজিংবিডি ডটকম পরিবার।

ঢাকা/হাসান/এনএইচ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়