ঢাকা     বৃহস্পতিবার   ১১ আগস্ট ২০২২ ||  শ্রাবণ ২৭ ১৪২৯ ||  ১২ মহরম ১৪৪৪

বঙ্গ’র স্ট্রিমিং প্ল্যাটফর্মে যুক্ত হচ্ছে ‘ফ্যাশন টিভি লাইভ’

নিউজ ডেস্ক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২৩:৪৮, ১ জুলাই ২০২২   আপডেট: ২৩:৫৩, ১ জুলাই ২০২২
বঙ্গ’র স্ট্রিমিং প্ল্যাটফর্মে যুক্ত হচ্ছে ‘ফ্যাশন টিভি লাইভ’

বঙ্গ’র সঙ্গে পার্টনারশিপের মাধ্যমে বাংলাদেশে আরো বিস্তৃত ভাবে সম্প্রচার শুরু করলো জনপ্রিয় ফ্যাশন ও লাইফ স্টাইল চ্যানেল এফ টিভি। বঙ্গ, দেশের প্রথম এবং বৃহত্তম ভিডিও স্ট্রিমিং পরিসেবা প্রতিষ্ঠান যা দর্শকদের অনলাইন-অফলাইনে পছন্দের কন্টেন্ট দেখার সু্যোগ করে দিয়েছে। 

বঙ্গ’তে রয়েছে বাংলা কনটেন্টের সবচেয়ে বড় লাইব্রেরি। যেখানে ১৫ হাজার ঘণ্টারও বেশি সময় ধরে দেখার মত কন্টেন্ট রয়েছে। এছাড়াও আছে সনি এবং জি গ্রুপের জনপ্রিয় সব লাইভ চ্যানেল এইচডিতে দেখার সুযোগ। 

বঙ্গ লাইফস্টাইল চ্যানেল এডব্লিউই এবং মিক্সড মার্শাল আর্ট স্পোর্টস চ্যানেল এমএএ  সম্প্রচার করে আসছে। 

এবার বঙ্গ এর চ্যানেল লিস্টে সংযুক্ত হচ্ছে আরো একটি নতুন চ্যানেল। এখন থেকে বঙ্গ ফ্যাশন টিভির লাইভ সম্প্রচার করবে। যা ফ্যাশন শিল্প এবং এর সঙ্গে সম্পর্কিত ব্যক্তিদের পাশাপাশি ফ্যাশন সচেতন প্রজন্মকে বৈশ্বিক ইন্ডাস্ট্রি ও ট্রেন্ড,  লাইফস্টাইল ব্র্যান্ড ও ফ্যাশন আইডলদের আরো কাছাকাছি নিয়ে যাবে। 

ফ্যাশন টিভি  বিশ্বব্যাপী সম্প্রচারিত টেলিভিশন নেটওয়ার্ক যারা একচেটিয়াভাবে ফ্যাশন, ফিটনেস, ডিজাইন, লাইফস্টাইলসহ ফ্যাশন ডেসটিনেশন নিয়ে প্রোগ্রাম করে থাকে। প্যারিসে ১৯৯৭ সালে মিশেল অ্যাডাম ফ্যাশন টিভি প্রতিষ্ঠা করেন।

চ্যানেলটির প্রেসিডেন্ট মিশেল অ্যাডাম বলেন, ফ্যাশন টিভি বর্তমানে অনুষ্ঠানসূচীতে ফ্যাশন ডেস্টিনেশন, ফ্যাশন ফিটনেস, ফ্যাশন এবং ফিল্ম, ফ্যাশন এবং খেলাধুলা, বিলাসবহুল ঘড়ি, গাড়িসহ, অন্যান্য বিলাসবহুল উপকরণ   সংগ্রহ ও এর পাশাপাশি লাইফস্টাইল, সৌন্দর্য, সেলিব্রিটি, ফিটনেস, এবং শিশুদের সুস্থতার উপর সমকালীন আন্তর্জাতিক কন্টেন্ট সরাসরি সম্প্রচার করছে। এছাড়াও মুসলিম বিশ্বে প্রচলিত ফ্যাশন ও ট্রেন্ডের উপর নির্ভরযোগ্য অনুষ্ঠান নির্মাণ ও প্রচারের পরিকল্পনাও রয়েছে।

বঙ্গ এর হেড অফ লাইসেন্সিং অ্যান্ড ডিস্ট্রিবিউশন ক্যারোলিন হপনার বলেন, ‘বাংলাদেশে ফ্যাশন তথা লাইফস্টাইল লিড করার ক্ষেত্রে প্রকাশ্য এবং অপ্রকাশ্যের মধ্যে ভারসাম্য রক্ষা করাই সবচেয়ে বড় চ্যালেঞ্জ । ফ্যাশন টিভির সাথে একত্রিত হয়ে আমরা দেশি ফ্যাশন, লাইফস্টাইল এবং ট্রেন্ডি কমিউনিটির সঙ্গে আরো বেশি যুক্ত থেকে রাজধানীকে আজ ও আগামীর এক উদ্ভাবনী ও সম্ভাবনাময় ফ্যাশন হাব হিসেবে গড়ে তুলবো।’লাইভ চ্যানেলে হলিউড এবং ভারতীয় ব্লকবাস্টার সিনেমার পাশাপাশি জনপ্রিয় তুর্কি ধারাবাহিক ও অরিজিনাল বাংলা নাটক বঙ্গতে উপভোগ করা যাবে। এ জন্য Google Play Store বা iOS স্টোর থেকে Bongo অ্যাপটি ডাউনলোড করতে হবে। এছাড়া বিস্তারিত জানা যাবে www.bongobd.com-এ।

সংবাদ বিজ্ঞপ্তি।

মাসুদ

সর্বশেষ

পাঠকপ্রিয়