ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

ডেপুটি স্পিকারের মরদেহে বিপিজেএ’র শ্রদ্ধা

জ্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৫:১৭, ২৫ জুলাই ২০২২  
ডেপুটি স্পিকারের মরদেহে বিপিজেএ’র শ্রদ্ধা

প্রবীণ পার্লামেন্টারিয়ান ও জাতীয় সংসদের ডেপুটি স্পিকার মো. ফজলে রাব্বী মিয়ার মরদেহে শ্রদ্ধা নিবেদন করেছেন বাংলাদেশ পার্লামেন্ট জার্নালিস্ট এসোসিয়েশন (বিপিজেএ) নেতৃবৃন্দ। শ্রদ্ধা নিবেদন শেষে মরহুমের আত্মার শান্তি কামনা করে এক মিনিট নীরবতা পালন করা হয়।

সোমবার সকালে জাতীয় ঈদগাহ মাঠে জানাজা স্পিকারের শ্রদ্ধা নিবেদন শেষে পুষ্পার্ঘ্য অর্পণ করেন বিপিজেএ নেতৃবৃন্দ। 

এসময় উপস্থিত ছিলেন বিপিজেএ’র আহ্বায়ক নিখিল চন্দ্র ভদ্র, সিনিয়র সদস্য আসাদুজ্জামান সম্রাট, রফিকুল ইসলাম সবুজ, শাহজাহান মোল্ল্যা, মিজান রহমান, সাকিলা পারভীন, তানভীর আহমেদ, হাবিবুর রহমান প্রমুখ। 

শ্রদ্ধা নিবেদন শেষে নেতৃবৃন্দ বলেন, তার মৃত্যুতে দেশের রাজনৈতিক অঙ্গনে এক অপূরণীয় ক্ষতি হলো। দেশ এক নিবেদিতপ্রাণ রাজনীতিবিদকে হারালো আর আওয়ামী লীগ হারালো দলের একজন নিবেদিতপ্রাণ নেতাকে। আর সাংবাদিকরা হারালো সংসদীয় অনেক জটিল বিষয়গুলোকে সহজ ও সাবলীলভাবে বুঝিয়ে দেওয়ার মতো বিশেষজ্ঞকে। তার আত্মার প্রতি বিনম্র শ্রদ্ধা।

উল্লেখ্য, মহান মুক্তিযুদ্ধের সংগঠক অ্যাডভোকেট মো. ফজলে রাব্বী মিয়া টানা ৯ মাস মরণব্যাধী ক্যান্সারের সঙ্গে লড়াই শেষে শুক্রবার দিবাগত রাত ২টায় মার্কিন যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্কস্থ মাউন্ট সিনাই হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। সোমবার সকালে তার মরদেহ ঢাকায় এসে পৌঁছায়। 

আসাদ/এনএইচ

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়