ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

আরআরএফ’র নতুন সভাপতি বাদল, সম্পাদক বাবলু

জ্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৯:২৬, ২৩ সেপ্টেম্বর ২০২২  
আরআরএফ’র নতুন সভাপতি বাদল, সম্পাদক বাবলু

দৈনিক বাংলাদেশ প্রতিদিনের উবায়দুল্লাহ বাদলকে সভাপতি ও নিউ নেশনের কামরুজ্জামান বাবলুকে সাধারণ সম্পাদক করে রিলিজিয়াস রিপোর্টার্স ফোরামের (আরআরএফ) দুই বছর মেয়াদী (২০২২-২০২৪) নতুন কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে।

শুক্রবার (২৩ সেপ্টেম্বর) রাজধানীর একটি হোটেলে ধর্মীয় বিটে কর্মরত রিপোর্টারদের এ সংগঠনটির দ্বিবার্ষিক সম্মেলনে সবার সম্মতিতে ১৩ সদস্যের নতুন কমিটি গঠন করা হয়।

নবগঠিত কমিটির অন্য সদস্যরা হলেন—সহ-সভাপতি রাশিদুল হাসান (ডেইলি স্টার), যুগ্ম সাধারণ সম্পাদক চৌধুরী আকবর হোসেন (বাংলা ট্রিবিউন), অর্থ সম্পাদক শাহ আলম নূর (এশিয়ান এজ), সাংগঠনিক সম্পাদক শফিকুল ইসলাম সোহাগ (বাংলাদেশ প্রতিদিন), দপ্তর ও প্রচার প্রকাশনা সম্পাদক বাহরাম খান (সমকাল)।

কার্যনির্বাহী কমিটির সদস্যরা হলেন—ফয়েজ উল্লাহ ভূঁইয়া (নয়াদিগন্ত),  শামসুল ইসলাম (ইনকিলাব), মহসীনুল করিম লেবু (অবজারভার), মিয়া হোসেন (দৈনিক সংগ্রাম),  রকিবুল হক (আলোকিত বাংলাদেশ) ও নিয়াজ মাখদুম (বাংলাভিশন)।

এর আগে আরআরএফ’র বিদায়ী সভাপতি ফয়েজ উল্লাহ ভূঁইয়ার সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় সংগঠনের গত দুই বছরের কর্মকাণ্ড তুলে ধরেন বিদায়ী সাধারণ সম্পাদক উবায়দুল্লাহ বাদল।

উপস্থিত ছিলেন সহ-সভাপতি মনিরুজ্জামান উজ্জ্বল, যুগ্ম সাধারণ সম্পাদক মোহাম্মদ নঈমুদ্দীন, অর্থ সম্পাদক রকিবুল হক, প্রচার সম্পাদক বাহরাম খান, দপ্তর সম্পাদক শফিকুল ইসলাম সোহাগ, সিনিয়র সদস্য মহসিনুল করিম লেবু্, রাশেদুল হাসান, মিয়া হোসেন প্রমুখ।

নঈমুদ্দীন/রফিক

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়