ঢাকা, শনিবার, ৪ মাঘ ১৪২৬, ১৮ জানুয়ারি ২০২০
Risingbd
সর্বশেষ:

মুজিববর্ষ উপলক্ষে কুমিল্লায় ক্রীড়া প্রতিযোগিতার আয়োজন

ক্রীড়া ডেস্ক : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০২০-০১-১৫ ১২:০৮:১৩ পিএম     ||     আপডেট: ২০২০-০১-১৫ ১২:২৩:০৫ পিএম

মুজিববর্ষ উপলক্ষে কুমিল্লা জেলায় বার্ষিক ক্রীড়া কর্মসূচীর আয়োজন করে জেলা ক্রীড়া অফিস। আলাদা আলাদা দুই মাঠে আয়োজিত হয় প্রতিযোগিতা গুলো। বুড়িচং উপজেলায় বালিকাদের হ্যান্ডবল প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। আর ব্রাক্ষ্মণপাড়া উপজেলায় অনুষ্ঠিত হয় বালকদের কাবাডি খেলা। জেলা ক্রীড়া অফিসার জনাব সুমন কুমার মিত্র উভয় জায়গায় সভাপতিত্ব করেন।

বুড়িচংয়ে অনুষ্ঠানের প্রধান অতিথি ছিলেন উপজেলা নির্বাহী অফিসার জনাব ইমরুল হাসান। প্রতিযোগিতায় বিজয়ীদের হাতে তিনি পুরস্কার তুলে দেন। এছাড়াও বিশেষ অতিথি হিসেবে ছিলেন উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক জনাব মো: মোজাফফর হোসেন মুসা এবং বুড়িচং আনন্দ পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক একেএম আমিনুল ইসলাম।

ব্রাক্ষ্মণপাড়ায় প্রধান অতিথির দায়িত্ব পালন করেন উপজেলা নির্বাহী অফিসার (ভারপ্রাপ্ত) জনাব মোহাম্মদ সাদিক চৌধুরি। এছাড়া অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন শশীদল ইউনিয়ন উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক জনাব রফিকুল ইসলাম।

বুড়িচং উপজেলায় মেয়েদের হ্যান্ডবলে মোট আটটি দল অংশগ্রহণ করেন। বালিকা দলগত ফাইনালে ফজর আলী স্কুল অ্যান্ড কলেজ ৪-২ গোল ব্যবধানে বুড়িচং আনন্দ পাইলট সরকারী উচ্চ বিদ্যালয়কে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়।

ব্রাক্ষ্মণপাড়ায় ছেলেদের কাবাডিতেও আটটি দল অংশগ্রহণ করে। বালত দলগত কাবাডি প্রতিযোগিতায় শশীদল ইউনিয়ন উচ্চ বিদ্যালয় ৫৩-১৭ পয়েন্টে বাগড়া মাধ্যমিক বিদ্যালয়কে হারিয়ে চ্যাম্পিয়ন হয়।


ঢাকা/কামরুল