ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

হত্যার দায়ে যুবকের মৃত্যুদণ্ড, ২ জনের যাবজ্জীবন

জামালপুর সংবাদদাতা  || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ২১:০৪, ১৮ অক্টোবর ২০২০  
হত্যার দায়ে যুবকের মৃত্যুদণ্ড, ২ জনের যাবজ্জীবন

জামালপুরে এক যুবককে হত্যার মামলায় একজনের মৃত্যুদণ্ড ও দুইজনের যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত।

আজ রোববার (১৮ অক্টোবর) দুপুরে জামালপুর জেলা ও দায়রা জজ আদালতের বিচারক মো. জুলফিকার আলী খান এই রায় ঘোষণা করেন। রাষ্ট্রপক্ষের আইনজীবী নির্মল কান্তি ভদ্র এ তথ্য জানিয়েছেন।   

মৃত্যুদণ্ডপ্রাপ্ত মাহবুবুর রহমান বুলবুল (৩৫) জামালপুরের ইসলামপুর উপজেলার করইতার গ্রামের নবাব আলী খানের ছেলে। যাবজ্জীবন দণ্ডপ্রাপ্ত আসামিরা হলেন, মেলান্দহ উপজেলার মাঝবন্দ নাংলা গ্রামের নূর মোহাম্মদের ছেলে মনির ও গোবিন্দপুর নাংলা গ্রামের সুলতানের ছেলে বাবু।  

আইনজীবী নির্মল কান্তি ভদ্র জানান, গত ২০১১ সালের ৫ অক্টোবর ইসলামপুর উপজেলার ধর্মকুড়া শান্তিপাড়া গ্রামের সামিউল হকের ছেলে জিয়াউল হককে তার মোটরসাইকেল ভাড়া নেওয়ার জন্য ডেকে নেয় করইতার গ্রামের বুলবুল। জামালপুরের নান্দিনায় শ্বশুরবাড়িতে যাওয়ার কথা বলে তাকে নিয়ে বের হয় বুলবুল। পরদিন দুপুরে মেলান্দহ উপজেলার চারাইলদার পাথালিয়া গ্রামের ধানক্ষেত থেকে জিয়াউল হকের হাত-পা বাঁধা লাশ উদ্ধার করা হয়। 

ওই দিনই নিহতের স্ত্রী বিউটি বেগম মেলান্দহ থানায় হত্যা মামলা দায়ের করেন। মৃত্যুদণ্ডপ্রাপ্ত বুলবুল পলাতক। রাষ্ট্রপক্ষে মামলা পরিচালনা করেন নির্মল কান্তি ভদ্র ও বিবাদী পক্ষে ছিলেন মো. বজলুর রহমান।
 

সেলিম/বকুল

সম্পর্কিত বিষয়:

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়