Risingbd Online Bangla News Portal

ঢাকা     বৃহস্পতিবার   ২৮ অক্টোবর ২০২১ ||  কার্তিক ১২ ১৪২৮ ||  ২০ রবিউল আউয়াল ১৪৪৩

Risingbd Online Bangla News Portal

ট্রেনে ডাকাতি ও খুনের ঘটনায় মামলা

ময়মনসিংহ প্রতিনিধি || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১৬:০৯, ২৫ সেপ্টেম্বর ২০২১  
ট্রেনে ডাকাতি ও খুনের ঘটনায় মামলা

ঢাকা থেকে জামালপুর-দেওয়ানগঞ্জগামী কমিউটার ট্রেনের ছাদে ডাকাতি ও দুইজনকে হত্যার ঘটনায় মামলা হেয়েছে। এ ঘটনায় সন্দেহভাজন দুই জনকে আটক করেছে পুলিশ।

শুক্রবার (২৪ সেপ্টেম্বর) রাত ১২ টার দিকে নিহত সাগরের মা হনুফা খাতুন বাদী হয়ে নাম না জানা ৮ থেকে ১০ জনকে আসামি করে ময়মনসিংহ রেলওয়ে থানায় মামলাটি করেন।  

ময়মনসিংহ রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মামুন রহমান শনিবার (২৫ সেপ্টেম্বর) মামলার বিষয়টি নিশ্চিত করেছেন।  

মামুন রহমান জানান, ডাকাতি ও হত্যায় জড়িত থাকার সন্দেহে নগরীর কেওয়াটখালী এলাকা থেকে শিমুল (২৭) নামে একজনকে আটক করা হয়েছে। এছাড়া ওই ঘটনায় আহত রুবেল মিয়াকে (২৮) জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে।

প্রসঙ্গত, বৃহস্পতিবার (২৩ সেপ্টেম্বর) রাত ১০ টার দিকে ঢাকা থেকে জামালপুর-দেওয়ানগঞ্জগামী কমিউটার ট্রেনে ডাকাতির ঘটনা ঘটে। জানা যায়, ট্রেনটি ময়মনসিংহ রেলস্টেশন ছেড়ে আসার কিছুক্ষণের মধ্যে ওই হামলার ঘটনা ঘটে।

এ সময় ছাঁদে থাকা তিন যাত্রীর কাছ থেকে ডাকাতরা মোবাইলসহ নগদ টাকা ছিনিয়ে নেয়। ডাকাতদের বাঁধা দিলে ডাকাতরা ওই তিনজনকে ছুরিকাঘাত করে। পরে ট্রেনটি ময়মনসিংহ স্টেশনে পৌঁছানোর আগেই কেওয়াটখালী ওভারব্রীজের কাছে মোবাইল ফোন ও নগদ টাকা পয়সা নিয়ে নেমে পড়ে ডাকাতরা। জামালপুর স্টেশনে গিয়ে অন্য যাত্রীরা আহতদের খোঁজ পেলে তাদের ছাঁদ থেকে নামিয়ে হাসপাতালে নেওয়া হয়। হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক সেই সময় দুই জনকে মৃত ঘোষণা করেন।

মিলন/মাসুদ

সম্পর্কিত বিষয়:

সর্বশেষ

পাঠকপ্রিয়