ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

পুলিশের বার্ষিক আজান-কিরাত প্রতিযোগিতা অনুষ্ঠিত

বাপ্পা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১০:১৫, ১০ জুলাই ২০১৫   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
পুলিশের বার্ষিক আজান-কিরাত প্রতিযোগিতা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক : বাংলাদেশ পুলিশের বার্ষিক আজান, কিরাত ও রচনা চূড়ান্ত প্রতিযোগিতা-২০১৫ শুক্রবার রাজারবাগ পুলিশ লাইনস্ কেন্দ্রীয় জামে মসজিদে অনুষ্ঠিত হয়েছে।

 

অনুষ্ঠানের প্রধান অতিথি পুলিশের আইজি এ কে এম শহীদুল হক বিজয়ীদের মধ্যে সনদ ও পুরস্কার বিতরণ করেন।

 

আজানে ২২ জন প্রতিযোগীর মধ্যে প্রথম স্থান অধিকার করেছেন স্পেশাল ব্রাঞ্চের কনস্টেবল মো. বিল্লাল হোসেন, দ্বিতীয় স্থান অধিকার করেছেন নৌ পুলিশের কনস্টেবল এম মহিউদ্দিন এবং ৩য় হয়েছেন র‌্যাব হেডকোয়ার্টার্সের পেটি অফিসার নূর মোহাম্মদ ।

 

কিরাতে ২১ জন প্রতিযোগী অংশগ্রহণ করেন। তাদের মধ্যে প্রথম হয়েছেন কিশোরগঞ্জ জেলা পুলিশের নায়েক মো. মির্জা আল ফরিদ, দ্বিতীয় হয়েছেন র‌্যাব হেডকোর্য়াটার্সের পেটি অফিসার নূর মোহাম্মদ এবং তৃতীয়  হয়েছেন সিলেট মেট্রোপলিটন পুলিশের কনস্টেবল মো. মজিবুর রহমান ।

 

‘ইসলামের দৃষ্টিতে জীবন দর্শন ও বর্তমান প্রেক্ষাপট’ শীর্ষক রচনা প্রতিযোগিতায় ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) প্রটেকশন অ্যান্ড প্রটোকল বিভাগের এএসআই (এবি) মোঃ কবিরুল ইসলাম প্রথম, স্পেশাল ব্রাঞ্চের অফিস সহকারী কাম কম্পিউটার মুদ্রাক্ষরিক শেখ রেজাউল কবির দ্বিতীয় এবং কেন্দ্রীয় পুলিশ হাসপাতলের কনস্টেবল নাজমুল হাসান তৃতীয় হয়েছেন।

 

পুলিশ হেডকোয়ার্টার্সের ডিআইজি (এইচআর) ও প্রতিযোগিতা পরিচালনা কমিটির সভাপতি মো. আতিকুল ইসলামের সভাপতিত্বে পুরস্কার বিতরণ অনুষ্ঠানে র‌্যাবের মহাপরিচালক বেনজীর আহমেদ, অতিরিক্ত আইজিপি (অর্থ ও উন্নয়ন) মো. আবুল কাশেম, অতিরিক্ত আইজিপি (এইচআরএম) মো. মইনুর রহমান চৌধুরী, ঢাকা মেট্রোপলিটন পুলিশের কমিশনার মো. আছাদুজ্জামান মিয়া, অতিরিক্ত ডিআইজি (প্রশিক্ষণ ও ক্রীড়া) মো. ফিরোজ আল মুজাহিদ খান ও ঢাকাস্থ পুলিশের বিভিন্ন ইউনিটের প্রধানগণ, ঊর্ধ্বতন পুলিশ কর্মকর্তাবৃন্দ, পুলিশ সদস্যসহ বিপুল সংখ্যক মুসল্লিগণ উপস্থিত ছিলেন।

 

 


রাইজিংবিডি/ঢাকা/১০ জুলাই ২০১৫/বাপ্পা/কামরুজ্জামান

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়