ঢাকা, বুধবার, ২০ জ্যৈষ্ঠ ১৪২৭, ০৩ জুন ২০২০
Risingbd
সর্বশেষ:

কমলাপুরে ঘরমুখো মানুষের ঢল

আরিফ সাওন : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৭-০৮-৩১ ১২:০৯:১৩ পিএম     ||     আপডেট: ২০১৭-০৮-৩১ ৭:৪০:৫১ পিএম

নিজস্ব প্রতিবেদক : আর একদিন পরেই ঈদুল আজহা। স্বজনদের সঙ্গে ঈদ করতে কর্মস্থল থেকে মানুষ ছুটছে গ্রামে। পথে পথে আজ মানুষের ঢল নেমেছে।

তবে এবার ঈদে বাসযাত্রীর থেকে রেল পথে যাত্রী বেশি। বৃহস্পতিবার কমলাপুর স্টেশনে ঘরমুখো মানুষের ঢল নামে। বিগত কয়েকদিনে তুলনায় আজ ভিড় কয়েকগুণ বেশি।

সকাল থেকে কমলাপুর ছেড়ে যাওয়া ট্রেনের মধ্যে উত্তরবঙ্গগামী ট্রেনগুলোতে মানুষের উপস্থিতি বেশ লক্ষ্য করা গেছে। ট্রেনগুলোর ছাদেও তিল ধারণের ঠাঁই নেই।

বুধবারের মতো বৃহস্পতিবারও কমলাপুর রেলস্টেশন থেকে কিছু কিছু ট্রেন ছাড়তে বিলম্ব হয়েছে। সকালের ট্রেনগুলোর মধ্যে রাজশাহীগামী ধুমকেতু এক্সপ্রেস, খুলনাগামী সুন্দরবন এক্সপ্রেস, রংপুর এক্সপ্রেস নির্ধারিত সময়ের পরে ছেড়ে যায়।

বিলম্বে ট্রেন ছেড়ে যাওয়া বিষয়ে স্টেশনের দায়িত্বরতরা বলেন, ঈদে বি‌ভিন্ন স্টেশনে যাত্রী উঠানামায় দুই-তিন মিনিট করে বে‌শি সময় লাগছে যে কারণে ট্রেনগুলো ঢাকায় এসে পৌঁছাতে দে‌রি করে। ফলে স্টেশন ছেড়ে যেতেও কিছুটা দেরি হয়।

কমলাপুর স্টেশন ম্যানেজার সীতাংশু চক্রবর্তী বলেন, অন্যদিনের তুলনায় আজ স্টেশনে যাত্রীদের উপচে পড়া ভিড়। যাত্রীরা যেমন সুন্দর এবং সুশৃঙ্খলভাবে ট্রেনের অগ্রিম টিকিট কাটতে পেরেছেন, ঠিক তেমনি আশা করা যায় সবার ঈদ যাত্রাও সুন্দর হবে।

 

 

 

 

রাইজিংবিডি/ঢাকা/৩১ আগস্ট ২০১৭/সাওন/এসএন