ঢাকা     রোববার   ২৭ সেপ্টেম্বর ২০২০ ||  আশ্বিন ১২ ১৪২৭ ||  ০৯ সফর ১৪৪২

নতুন প্রেমে সোহিনী?

আমিনুল ইসলাম শান্ত || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০২:২৫, ৪ জানুয়ারি ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
নতুন প্রেমে সোহিনী?

বিনোদন ডেস্ক : টলিউড অভিনেত্রী সোহিনী সরকার। ‘ফড়িং’ সিনেমার মাধ্যমে চলচ্চিত্রে পা রাখেন তিনি। গুণী নির্মাতা সৃজিত মুখার্জির আলোচিত ‘রাজকাহিনী’সহ বেশকিছু জনপ্রিয় সিনেমায় অভিনয় করেছেন তিনি।

ব্যক্তিগত জীবনে একজন স্বাধীনচেতা নারী সোহিনী সরকার। প্রেম ভালোবাসা নিয়ে বরাবরই খোলামেলা কথা বলে থাকেন এই অভিনেত্রী। এক সময় লিভটুগেটার করতেন সেকথা নিজেও স্বীকার করেছেন। এবার খবর চাউর হয়েছে, নতুন করে প্রেমের সম্পর্কে জড়িয়েছেন তিনি।

ভারতীয় একটি সংবাদমাধ্যম জানিয়েছে, ছোটপর্দার অভিনেতা অনির্বাণ ভট্টাচার্যের সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন সোহিনী সরকার। তাদের বন্ধুত্বের সম্পর্ক এবার অন্তরঙ্গতার চৌকাঠ ছুঁয়েছে! শুটিংয়ের ফাঁক পেলে আলাদা করে সময় কাটানো, মেকআপভ্যানে অনেকটা সময় নিরিবিলি কাটানো থেকে অনির্বাণের নতুন কেনা গাড়িতে চড়ে সোহিনীর যাতায়াত অনেকের নজরে পড়েছে।

যদিও এ প্রসঙ্গে সংবাদমাধ্যমটিতে অনির্বাণ বলেন, ‘আমার গাড়িতে সোহিনী চড়েছে তা ঠিক কিন্তু তার মানেই আমরা ডেট করছিসেটা ভুল।’ এরআগে অনির্বাণ জানিয়েছিলেন, অন্যত্র তার পাত্রী ঠিক করা আছে।

এ দুই অভিনয়শিল্পীকে নিয়ে কাজ করেছেন পরিচালক অরিন্দমশীল। এ প্রসঙ্গে তিনি বলেন, ‘‘আসল ব্যাপার হলো দুই তরুণ-তরুণী এক সঙ্গে কাজ করলে ‘মিউচুয়াল অ্যাডমিরেশন’তো তৈরি হবেই! এখানেও তাই, নাকি তার চেয়েও বেশি কিছু তা সময়ই বলে দেবে।’’

বড়পর্দায় খুব বেশি জুটি বেঁধে অভিনয় করেননি সোহিনী-অনির্বাণ। তবে ছোটপর্দায় জু টিবেঁধে অভিনয় করে প্রশংসা পেয়েছেন তারা। আর ছোটপর্দায় কাজ করতে গিয়েই নাকি বেশ কাছাকাছি চলে এসেছেন এই ‍জুটি।




রাইজিংবিডি/ঢাকা/৪ জানুয়ারি ২০১৯/শান্ত/মারুফ

রাইজিংবিডি.কম

সর্বশেষ

পাঠকপ্রিয়