ঢাকা, সোমবার, ২৯ আশ্বিন ১৪২৬, ১৪ অক্টোবর ২০১৯
Risingbd
সর্বশেষ:

রাজধানীতে ভবনে বিস্ফোরণ, দেয়াল ধসে নিহত ১

মাকসুদুর রহমান : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০৬-১০ ১২:৩৭:৫২ পিএম     ||     আপডেট: ২০১৯-০৬-১০ ৯:১৮:০৩ পিএম

জ্যেষ্ঠ প্রতিবেদক : রাজধানীর শনির আখড়ায় একটি ভবনে বিস্ফোরণের ফলে দেয়াল ধসে পড়ে ফরিদ আহমেদ (৫০) নামে একজন নিহত হয়েছেন। আহত হয়েছেন তিনজন। আহতদের ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

কদমতলী থানার অফিসার ইনচার্জ (ওসি) জামাল উদ্দিন মীর রাইজিংবিডিকে জানান, সোমবার সকাল সাড়ে ৯টার দিকে শনির আখড়ার আরএস টাওয়ারের পাশে তিনতলা একটি বাড়ির দ্বিতীয় তলায় বিস্ফোরণের পর দেয়াল ধসে পড়ে। তবে কী কারণে দেয়ালটি ধসে পড়েছে তা এখনো জানা যায়নি।

স্থানীয়রা জানান, নিহত ফরিদ আহমেদ টুপি ব্যবসায়ী। তিনি কদমতলীর রসুলপুর এলাকায় থাকেন। রিকশায় করে ওই এলাকা দিয়ে বাজার করার জন্য যাচ্ছিলেন ফরিদ। এ সময় দেয়াল ধসে কয়েকটি ইট তার মাথায় পড়লে তিনি আহত হন। পরে হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ওই ঘটনায় আহতরা হলেন- ভ্যানচালক সাইদুল (৩০), ফল ব্যবসায়ী জাকির হোসেন (৩৫) ও একটি বেকারির ম্যানেজার কামাল হোসেন (৪০)। তবে কী বিস্ফোরণ হয়েছে তা জানা যায়নি। ঘরের ভেতরে থাকা এসি না অন্য কিছু বিস্ফোরণ হয়েছে পুলিশ তা অনুসন্ধান করছে।

ঘটনার পর ফায়ার সার্ভিসের পাঁচটি ইউনিট ঘটনাস্থলে গেছে। এসি বিস্ফোরণে এ ঘটনা ঘটতে পারে বলে ফায়ার সার্ভিসের লোকজন প্রাথমিকভাবে ধারণা করছেন।

ভবনটির দ্বিতীয় ও তৃতীয় তলায় এক্সিম ব্যাংকের শাখা রয়েছে। আর নিচে রেস্টুরেন্ট। তৃতীয় তলায় বিস্ফোরণ হয়। বিস্ফোরণে ভবনটির সামনের দেয়াল, দোতলার সামনের দেয়াল, আশপাশের ভবনের দেয়াল, তৃতীয় ও দ্বিতীয় তলার ফ্লোর ধসে পড়েছে বলে ফায়ার সার্ভিসের লোকজন জানিয়েছেন।



রাইজিংবিডি/ঢাকা/১০ জুন ২০১৯/মাকসুদ/রফিক

ইউটিউব সাবস্ক্রাইব করুন