ঢাকা     শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৬ ১৪৩১

‘২০২০-২১ সাল বাংলাদেশের জন্য গুরুত্বপূর্ণ’

হাসিবুল ইসলাম || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:৩৭, ১৪ জুলাই ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
‘২০২০-২১ সাল বাংলাদেশের জন্য গুরুত্বপূর্ণ’

নিজস্ব প্রতিবেদক: প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইমরান আহমদ বলেছেন, ২০২০-২১ সাল বাংলাদেশের জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ। কারণ, ২০২০ সালে স্বাধীনতার মহান স্থপতি, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী এবং ২০২১ সালে বাংলাদেশের স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপন করা হবে।

তিনি বলেন, ‘এর আগেই আমাদেরকে অনেক কিছু অর্জন করতে হবে। রেমিট্যান্স বৃদ্ধিতে কার্যকর ভূমিকা পালন করতে হবে।’

রোববার মন্ত্রণালয়ের সভাকক্ষে মন্ত্রী এ কথা বলেন। মন্ত্রণালয় ও মন্ত্রণালয়ের অধীনস্থ দপ্তর/সংস্থার কর্মকর্তাবৃন্দ তাকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান।

প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা জানিয়ে মন্ত্রী বলেন, ‘বাংলাদেশের বর্তমান প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ঘোষিত সমৃদ্ধির অগ্রযাত্রায় বাংলাদেশ অর্জনে সকলকে যথাযথ ভূমিকা পালন করতে হবে।

মন্ত্রণালয়ের সচিব রৌনক জাহান, ওয়েজ আর্নার্স কল্যাণ বোর্ডের মহাপরিচালক গাজী মোহাম্মদ জুলহাস, বোয়েসেল- এর ব্যবস্থাপনা পরিচালক মরণ কুমার চক্রবর্তী, মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব ড. আহমেদ মুনিরুছ সালেহীন, মোঃ নাজীবুল ইসলাম, সাবিহা পারভীন, বিএমইটি’র অতিরিক্ত মহাপরিচালক শেখ মোঃ রফিকুল ইসলাম, প্রবাসী কল্যাণ ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক মাহতাব জাবীন এবং মন্ত্রণালয় ও মন্ত্রণালয়ের অধীনস্থ দপ্তর-সংস্থার কর্মকর্তা কর্মচারীবৃন্দ এ সময় উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, ইমরান আহমদ মন্ত্রী হিসেবে শনিবার সন্ধ্যায় শপথ নেন। এর আগে তিনি এ মন্ত্রণালয়ে প্রতিমন্ত্রীর দায়িত্বে ছিলেন।


রাইজিংবিডি/ঢাকা/১৪ জুলাই ২০১৯/হাসিবুল/শাহনেওয়াজ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়