ঢাকা, সোমবার, ১১ ভাদ্র ১৪২৬, ২৬ আগস্ট ২০১৯
Risingbd
সর্বশেষ:

'মুক্তিযুদ্ধের চেতনাবিরোধীরা প্রিয়া সাহাকে প্ররোচিত করেছে'

আহমদ নূর : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০৭-২১ ৩:১৫:৩৮ পিএম     ||     আপডেট: ২০১৯-০৭-২১ ৩:১৫:৩৮ পিএম
'মুক্তিযুদ্ধের চেতনাবিরোধীরা প্রিয়া সাহাকে প্ররোচিত করেছে'
Walton E-plaza

নিজস্ব প্রতিবেদক: দেশের ভাবমূর্তি ও মুক্তিযুদ্ধের চেতনাবিরোধী দেশের শত্রুদের দ্বারা প্ররোচিত হয়ে আমেরিকার প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের কাছে প্রিয়া সাহা সংখ্যালঘু সম্প্রদায়ের উপর বহুবিধ নির্যাতনের কল্পকাহিনী উপস্থাপন করে বাংলাদেশের ভাবমূর্তি নষ্ট করেছে।

রোববার দুপুরে জাতীয় প্রেস ক্লাবে ইন্টার রিলিজিয়ন হারমনি সোসাইটি নামে সংগঠনের এক আলোচনা সভায় এসব কথা বলেন সোসাইটির চেয়ারম্যান মুক্তিযোদ্ধা মিঞা মজিবুর রহমান। স্বাধীনতার চেতনাবিরোধী ষড়যন্ত্রমূলক বানোয়াট কল্পকাহিনী উপস্থাপন করে বাংলাদেশের ভাবমূর্তি ক্ষুন্ন করার প্রতিবাদে এ সভার আয়োজন করা হয়।

মিঞা মজিবুর রহমান বলেন, ‘দেশ, জাতি, অভূতপূর্ব উন্নয়ন এবং অগ্রগতিতে ভীতস্বতন্ত্র হয়ে একটি স্বাধীনতা বিরোধী ও দেশীয় ও আন্তর্জাতিক চক্র কখনো প্রত্যক্ষ, কখনো পরোক্ষভাবে ষড়যন্ত্রে লিপ্ত আছে। এ ঘটনা থেকে শিক্ষা নিয়ে মুক্তিযুদ্ধের চেতনা ও অসাম্প্রদায়িক বাংলাদেশ গড়ে তোলার জন্য শেখ হাসিনার নেতৃত্বে মুক্তিযুদ্ধের চেতনায় সকল দেশবাসীকে সদা-সতর্ক থেকে ঐক্যবদ্ধভাবে যার যার অবস্থান থেকে কাজ করে যেতে হবে।’

আলোচনা সভায় আরো উপস্থিত ছিলেন ইন্টার রিলিজিয়ন হারমনি সোসাইটির সেক্রেটারি জেনারেল বীর মুক্তিযোদ্ধা ড. মনোরঞ্জন ঘোষালসহ আরো অনেকেই।

 

রাইজিংবিডি/ঢাকা/২১ জুলাই ২০১৯/নূর/হাকিম মাহি

Walton AC
ইউটিউব সাবস্ক্রাইব করুন
       

Walton AC
Marcel Fridge