ঢাকা, শুক্রবার, ৭ ভাদ্র ১৪২৬, ২৩ আগস্ট ২০১৯
Risingbd
সর্বশেষ:

মেয়ে হত্যার বিচার চেয়ে মায়ের অবস্থান

হাসিবুল ইসলাম : রাইজিংবিডি ডট কম
     
প্রকাশ: ২০১৯-০৭-২২ ৫:৫৮:০৮ পিএম     ||     আপডেট: ২০১৯-০৭-২২ ৫:৫৮:০৮ পিএম
মেয়ে হত্যার বিচার চেয়ে মায়ের অবস্থান
Walton E-plaza

নিজস্ব প্রতিবেদক : রাজধানীর গেন্ডারিয়ার দীননাথ সেন রোডে দুই বছরের শিশু আয়েশাকে ধর্ষণের পর ভবন থেকে ফেলে হত্যার বিচারের দাবি জানিয়ে অবস্থান কর্মসূ‌চি করছেন শিশুটির মা সুলতানা রা‌জিয়া।

সোমবার জাতীয় প্রেসক্লাবের সামনে সুলতানা রাজিয়া বিচারের দাবিতে দ্বিতীয় দিনের মতো অবস্থান করছেন। এ সময় তিনি তার বাকি ৩ কন্যা সন্তানকে নিয়েই সেখানে অবস্থান করেন।

সুলতানা রাজিয়া বলেন, ‘আমি গরীব বলে কি আমার মেয়ের হত্যার বিচার পাব না? আমার দুধের শিশুকে মেরেছে নাহিদ। আমার মেয়েটা হাঁটতেও পারত না, তাকে মেরে ফেলসে।’

সুলতানা রাজিয়া বলেন, আমি আমার মেয়ের হত্যার বিচার চাই। প্রধানমন্ত্রী আমার মেয়ের হত্যার বিচার করেন। আমি প্রধানমন্ত্রীর কাছে বিচার চাই।

সুলতানা রাজিয়া জানান, তার দুই বছরের শিশু আয়েশাকে খাওয়ানোর লোভ দেখিয়ে ডেকে নিয়েছিল পাশের চারতলা ভবনের মালিকের ভাই নাহিদ (৪৫)। দীননাথ সেন রোডের ৮২/১/সি নম্বর চারতলা বাড়ির পাশে টিনশেড বস্তিতে মা-বাবা ও তিন বোনের সঙ্গে থাকত শিশু আয়েশা। আয়েশার বাবা গ্রিল মিস্ত্রির কাজ করেন। অন্যান্য দিনের মতো গত ৫ জানুয়ারি বিকেলে খেলতে বের হয় সে। সন্ধ্যার দিকে চারতলা ভবনের সামনে আয়েশার রক্তাক্ত নিথর দেহ পড়ে থাকতে দেখা যায়। তখন স্থানীয়রা তাকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল নিয়ে যায়। সেখানে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

পরে এলাকাবাসী গেন্ডারিয়া থানা ঘেরাও করলে পুলিশ নাহিদকে গ্রেপ্তার করে।


রাইজিংবিডি/ঢাকা/২২ জুলাই ২০১৯/হাসিবুল/সাইফ

Walton AC
ইউটিউব সাবস্ক্রাইব করুন
       

Walton AC
Marcel Fridge