ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

৫ অধিদপ্তরে নতুন মহাপরিচালক, ডিএসসিসির নতুন সিইও

জ্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ১১:৫৬, ১৬ অক্টোবর ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
৫ অধিদপ্তরে নতুন মহাপরিচালক, ডিএসসিসির নতুন সিইও

বিভিন্ন মন্ত্রণালয়ের ৫ অধিদপ্তরের নতুন মহাপরিচালক এবং ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) নিয়োগ দিয়েছে সরকার।

বুধবার জনপ্রশাসন মন্ত্রণালয় থে‌কে এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করা হয়।

প্রজ্ঞাপনে বলা হয়, জনপ্রশাসন মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব আলম আরা বেগমকে নার্সিং ও মিডওয়াইফারি অধিদপ্তরের মহাপরিচালক, পাট অধিদপ্তরের মহাপরিচালক অতিরিক্ত সচিব পদমর্যাদার মো. শামসুল আলমকে জনশক্তি কর্মসংস্থান ও প্রশিক্ষণ ব্যুরোর মহাপরিচালক হিসেবে নিয়োগ দেয়া হয়েছে। বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষের অতিরিক্ত সচিব শাহ মো. এমদাদুল হককে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা, বাংলাদেশ পরিসংখ্যান ব্যুরোর উপ-মহাপরিচালক মো. তাজুল ইসলামকে বাংলাদেশ পরিসংখ্যান ব্যুরোর মহাপরিচালক নি‌য়োগ দেয়া হ‌য়।

ভূমি রেকর্ড ও জরিপ অধিদপ্তরের অতিরিক্ত সচিব মোহাম্মদ শাহজাহানকে কুমিল্লা বার্ডের মহাপরিচালক হিসেবে নিয়োগ দেয়া হয়েছে।

প্রজ্ঞাপনে আ‌রো বলা হয়, জনপ্রশাসন মন্ত্রণালয়ের ১১ জুলাই ২০১৯ তারিখের ৫৬১ নম্বর প্রজ্ঞাপন মূলে বাংলাদেশ বিনিয়োগ উন্নয়ন কর্তৃপক্ষের নির্বাহী সদস্য বেগম হাসিনা ইয়াসমিনকে নার্সিং ও মিডওয়াইফারি অধিদপ্তর মহাপরিচালক এবং ১৭-০৯-২০১৯ তারিখের ৭৩৯ নম্বর প্রজ্ঞাপন মূলে মাধ্যমিক ও উচ্চমাধ্যমিক শিক্ষা অধিদপ্তরের অতিরিক্ত সচিব ড. মো. মাহমুদুল হককে কুমিল্লা বার্ডের মহাপরিচালক হিসেবে বদলির আদেশ প্রযোজ্য অংশটুকু এতদ্বারা বাতিল করা হলো। প্রজ্ঞাপনে বলা হয়, জনস্বার্থে জারীকৃত আদেশ অবিলম্বে কার্যকর হবে।


ঢাকা/নঈমুদ্দীন/সাজেদ

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়