ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

স্বামী জীবিত থাকলে ফিরিয়ে দেয়ার আকুতি

নিজস্ব প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৬:৩১, ১৫ নভেম্বর ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
স্বামী জীবিত থাকলে ফিরিয়ে দেয়ার আকুতি

প্রায় দুই মাস আগে বরগুনার বামনা থানার মা ব্রিকস্ এর ব‌্যবস্থাপক কমল কান্তি দে নিখোঁজ হন। তার পরিবারের সদস‌্যরা এখনো জানেন না, তিনি জীবিত আছেন কি না। কমল কান্তি দে জীবিত থাকলে তাকে ফিরিয়ে দেয়ার আকুতি জানিয়েছেন তার স্ত্রী অনিতা রানী।

শুক্রবার জাতীয় প্রেসক্লাবের সামনে বাংলাদেশ হিন্দু পরিষদের ব্যানারে আয়োজিত মানববন্ধনে এ আকুতি জানান তিনি।

পরিষদের সভাপতি দিপঙ্কর শিকদার দিপুর সভাপতিত্বে মানববন্ধনে সাধারণ সম্পাদক সাজন মিশ্র, মুখপাত্র অ্যাডভোকেট সুমন কুমার রায়, সহ-সভাপতি ড. বিপ্লব ভট্টাচার্য, অসীম দেবনাথ প্রমুখ উপস্থিত ছিলেন।

অনিতা রানী বলেন, আমার স্বামী কমল কান্তিকে মোস্তফা ফকির গত ২২ সেপ্টেম্বর গুম করেন। তিনি জীবিত আছেন কি না, জানি না। প্রধানমন্ত্রীর কাছে আকুল আবেদন, আমার স্বামী যদি জীবিত থাকে তাহলে তাকে তার পরিবারের কাছে ফিরিয়ে দিন। আর যদি তাকে হত্যা করা হয় তাহলে হত্যাকাণ্ডের সাথে যারা জড়িত তাদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানাচ্ছি।

মানববন্ধন থেকে যশোরের পল্লব, কেরাণীগঞ্জের অন্তর, ফরিদপুরের জোৎস্না রানীসহ সব হত্যাকাণ্ডের বিচার ও দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানানো হয়। দেশে চলমান সংখ্যালঘু সম্প্রদায়ের বাড়ি-ঘর, মঠ-মন্দির ভাঙচুর, ভূমি-শ্মশান বেদখল, ধর্ষণ, দেশত্যাগে ভয়ভীতি প্রদর্শনসহ বিভিন্ন নির্যাতন বন্ধ ও বর্তমান সরকারের নির্বাচনী ইশতেহার মোতাবেক সংখ্যালঘু সুরক্ষা কমিশন গঠনের দাবি জানান বাংলাদেশ হিন্দু পরিষদের নেতারা। 


ঢাকা/মামুন খান/রফিক

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়