ঢাকা     বুধবার   ২৪ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ১১ ১৪৩১

চাকরি ছাড়তে চান জবির অব্যাহতি প্রাপ্ত প্রধান প্রকৌশলী

জবি সংবাদদাতা || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০২:৪১, ২৩ নভেম্বর ২০১৯   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
চাকরি ছাড়তে চান জবির অব্যাহতি প্রাপ্ত প্রধান প্রকৌশলী

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের প্রধান প্রকৌশলীর (ভারপ্রাপ্ত) দায়িত্ব থেকে সুকুমার চন্দ্র সাহাকে ১৮ নভেম্বর অব্যাহতি দিয়েছেন জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের প্রশাসন।

পরবর্তীতে তাকে কেন্দ্রীয় গ্রন্থাগারে বদলি করা হয় ২০ নভেম্বর। বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার দপ্তর বিষয়টি নিশ্চিত করেন। এরপর তিনি চাকরি ছাড়তে চেয়েছেন।

সুকুমারের বিরুদ্ধে ছিল হাজারো অভিযোগ দেরি করে অফিসে আসা, কাজ ফেলে বিভিন্ন দপ্তরে ঘুরে বেড়ানো, টেন্ডারের বিনিময়ে কাজের পার্সেন্টেজ নেওয়া এমনকি সাংবাদিকদের ধমক দিয়ে নিউজ না করার জন্য ভয়ভীতি দেখাতেন।

এবিষয়ে সুকুমার চন্দ্র সাহা বলেন, আমি নির্দোষ, আমার ক্যারিয়ার ধ্বংস করা করা হল। আমি মনে করি ট্রেজারার ইস্যুতে আমাকে সন্দেহ করে জবি প্রশাসন আমার সাথে অবিচার করেছে। কিন্তু আমি কোন তথ্য সাংবাদিকদের দেইনি। প্রশাসন আমায় কোন জবাবদিহিতার সুযোগ দেয়নি। কেউ তো ভিসি স্যারের কাছে আমার নামে মিথ্যা বলেছে, কিন্তু আমি জবির একটা টাকাও খাইনি, তবুও আমার সাথে এমন করা হল। আমার আর চাকরি করার ইচ্ছা নেই। ছেড়ে দিবো চাকরি। এই মানসিক ধাক্কা আমি সামলাতে পারছি না।

এবিষয়ে জবি ছাত্রলীগের সাবেক প্রেসিডেন্ট তরিকুল ইসলাম রাইজিংবিডিকে বলেন, সুকুমার জবির অনেক ক্ষতি করছে, ঢাবির মতো জবিতে মধুর ক্যান্টিন হবার বিল পাশ হবার কথা ছিল, সুকুমার সেটি আটকে দেয়, এতে কার ক্ষতি হয়? জবির ক্ষতি হয়েছে। সুকুমারের সার্টিফিকেটই জাল।

এবিষয়ে রেজিস্টার ওহিদুজ্জামানকে একাধিকবার ফোন করেও পাওয়া যায় নি।



জবি/তমাল/বুলাকী

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়