ঢাকা     শনিবার   ২০ এপ্রিল ২০২৪ ||  বৈশাখ ৭ ১৪৩১

শান্তিনগরের রাস্তায় তরুণীর লাশ

জ্যেষ্ঠ প্রতিবেদক || রাইজিংবিডি.কম

প্রকাশিত: ০৮:২৩, ২৪ ফেব্রুয়ারি ২০২০   আপডেট: ০৫:২২, ৩১ আগস্ট ২০২০
শান্তিনগরের রাস্তায় তরুণীর লাশ

রাজধানীর শান্তিনগরে পীর সাহেবের গলির সামনের রাস্তা থেকে সোনিয়া আক্তার আফরিন (২৪) নামের এক তরুণীর লাশ উদ্ধার করা হয়েছে।

সোমবার লাশটি ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে নিয়েছে পুলিশ।

পল্টন থানার অফিসার ইনচার্জ (ওসি) আবু বক্কর সিদ্দিক জানিয়েছেন, সোমবার ভোরে শান্তিনগরে পীর সাহেবের গলির সামনের রাস্তায় এক তরুণীর মৃতদেহ পড়ে থাকতে দেখেন স্থানীয়রা। ওই তরুণীর সঙ্গে থাকা মোবাইল ফোনে তার বাবা-মাকে খবর দেয়া হয়। পরে মেয়েটির পরিবারের সদস্যরা এসে তাকে ঢামেকের জরুরি বিভাগে নিয়ে যান। সেখানে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। তার শরীরের তেমন কোনো আঘাতের চিহ্ন নেই। ময়নাতদন্ত প্রতিবেদন পেলে মৃত্যুর কারণ জানা যাবে।

সোনিয়ার মা ইয়াসমিন আক্তার জানিয়েছেন, ছয় বছর আগে হাজারীবাগ এলাকার ইসমাইল হোসেন মিঠুন নামের এক ছেলের সঙ্গে বিয়ে হয় সোনিয়ার। তাদের মিথিলা নামে পাঁচ বছরের মেয়ে রয়েছে। দুই বছর ধরে স্বামীর সঙ্গে তার কোনো যোগাযোগ নেই। আমাদের বাসাতেই থাকত। একেক সময়ে একেক ধরনের কাজ করত সে। ২১ ফেব্রুয়ারি সন্ধ্যায় সোনিয়া বাসা থেকে বের হয়ে আর ফেরেনি। তবে প্রতিদিনই তার সঙ্গে মোবাইল ফোনে কথা হতো। গতকাল রোববার রাতেও কথা হয়েছে। গ্রিন রোড এলাকায় সনি নামের এক বান্ধবীর বাসায় মাঝেমধ্যে থাকত সে।

কুমিল্লার লাকসাম উপজেলার আবুল কালামের মেয়ে সোনিয়া। তিনি জিগাতলা টেনারি মোড় চড়কঘাট এলাকায় মায়ের সঙ্গে থাকতেন।

 

ঢাকা/মাকসুদ/রফিক

রাইজিংবিডি.কম

আরো পড়ুন  



সর্বশেষ

পাঠকপ্রিয়